Drug

Drug Addiction: নিষিদ্ধ পার্টিতে দেদার মাদক সেবন! প্রাণ হারালেন বছর ২৩-এর যুবক

মৃত যুবকের নাম এস প্রবীণ। তিনি চেন্নাইয়ের মডিপক্কম এলাকার বাসিন্দা।

Advertisement

নিজস্ব সংবাদদাতা

কলকাতা শেষ আপডেট: ২৩ মে ২০২২ ১৯:০৬
Share:

‘গ্রেট ইন্ডিয়ান গ্যাদারিং’ নামক সংস্থা এই পার্টির আয়োজন করে। ছবি: সংগৃহীত

ফের মাদকের নেশা প্রাণ কাড়ল যুবকের। গত শনিবার চেন্নাইতে বছর ২৩-এর এক যুবক এক ‘রুফ টপ পার্টি’-তে অচেতন হয়ে পড়েন। তড়িঘড়ি হাসপাতালে নিয়ে যাওয়া হয় তাঁকে। রবিবার রাজীব গাঁধী হাসপাতালে প্রাণ হারান তিনি। যদিও ময়নাতদন্তের রিপোর্ট এখনও মেলেনি। তবে প্রাথমিক ভাবে পুলিশের অনুমান, অতিরিক্ত মাদক সেবনের ফলেই মৃত্যু হয়েছে যুবকের।

Advertisement

প্রযুক্তি সংস্থায় কর্মরত সেই যুবকের নাম এস প্রবীণ। তিনি চেন্নাইয়ের মডিপক্কম এলাকার বাসিন্দা। শনিবার রাতে প্রবীণ যে রেভ পার্টিতে যোগ দিয়েছিলেন, তা আন্না নগরের ভিআর মলে অনুষ্ঠিত হয়েছিল। ‘গ্রেট ইন্ডিয়ান গ্যাদারিং’ নামক সংস্থা এই পার্টির আয়োজন করে।

রাত ১০টা নাগাদ সেই পার্টিতে চলে পুলিশি হানা। পার্টিতে অভিযান চালিয়ে পুলিশ জানতে পারে, অনুমতি ছাড়াই মদ বিক্রি করা হচ্ছে সেখানে। উপরন্তু, প্রায় ৯০ জন অপ্রাপ্তবয়স্ককে মদ বিক্রি করা হয়েছিল সেখানে। পার্টিতে মদ বিক্রির আয়োজন করার কোনও অনুমতিপত্র ছিল না আয়োজকদের কাছে। পুলিশ সেখান থেকে প্রায় ৮৮৪টি মদের বোতল বাজেয়াপ্ত করে। আয়োজকদের বিরুদ্ধে মামলা দায়ের করেছে পুলিশ।

Advertisement
(সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তে। ফলো করুন আমাদের Google News, X (Twitter), Facebook, Youtube, Threads এবং Instagram পেজ)

আনন্দবাজার অনলাইন এখন

হোয়াট্‌সঅ্যাপেও

ফলো করুন
অন্য মাধ্যমগুলি:
Advertisement
Advertisement
আরও পড়ুন