Bizarre

৫৫ ইঞ্চি নিতম্বের খাঁজে লুকনো চুরি করা মদের বোতল, তা দেখিয়েই জনপ্রিয়তার শিখরে মডেল

নিজের নিতম্বের কারসাজি দেখিয়েই জনপ্রিয়তা অর্জন করেছেন স্টেপ।

Advertisement

সংবাদ সংস্থা

নিউ ইয়র্ক শেষ আপডেট: ২৬ মার্চ ২০২৩ ১৬:২৫
Share:

স্টেপ ওসিরি পেশায় মডেল। ছবি: সংগৃহীত।

সমাজমাধ্যমে অনুরাগীর সংখ্যা প্রায় আড়াই লক্ষ ছুঁইছুঁই। অনুরাগীদের কাছে অন্য মডেলদের চেয়ে তিনি বেশিই আকর্ষণীয়। কারণ, তাঁর নিতম্বের মাপ। সমাজমাধ্যমে তিনি জনপ্রিয়তা অর্জন করেছেন সেই ৫৫ ইঞ্চির নিতম্বের কারসাজি দেখিয়েই।

Advertisement

স্টেপ ওসিরি পেশায় মডেল। ওনলি ফ্যান্‌স নামক প্রাপ্তবয়স্কদের বিশেষ ওয়েবসাইটেও তিনি বেশ সক্রিয়। মাঝেমধ্যেই নিজের নানা রকম ছবি, ভিডিয়ো পোস্ট করে অনুরাগীদের মন জয় করেন। তেমনই একটি ভিডিয়োতে স্টেপ দেখান, তাঁর নিতম্বের খাঁজে আস্ত একটি মদের বোতল কী অবলীলায় লুকিয়ে রাখতে পারেন তিনি।

স্টেপের এমন প্রতিভা দেখে অনুরাগীদের মধ্যে অনেকেই তাঁর দুর্নাম করেছেন। ছবি: সংগৃহীত।

স্টেপ বলেন, “যদিও বিষয়টি খুবই লজ্জাজনক। কিন্তু এতে আমার কিছু করার নেই। আমি আমার বন্ধুদের কম দামে মদের বোতল দেওয়ার জন্য এই সুবিধাটুকু নিয়েই থাকি।”

Advertisement

স্টেপের এমন প্রতিভা দেখে অনুরাগীদের মধ্যে অনেকেই তাঁর দুর্নাম করেছেন। অনেকে বলেছেন, শরীরকে অন্য ভাবে কাজে লাগানোর কথা। কিন্তু স্টেপ নিজের সিদ্ধান্তে অনড়। দামি মদ বন্ধুদের কম দামে পাইয়ে দিতে এমন ‘ছোট ছোট’ কাজ করতে রাজি তিনি।

শুধু কী তা? স্টেপ জানান, শহরের এমন অনেক জায়গা যেখানে মদ নিয়ে ঢোকা বা মদ খাওয়া নিষিদ্ধ, সে সব জায়গায় অনায়াসেই তিনি নিতম্বের খাঁজে মদের বোতল লুকিয়ে নিয়ে ঢুকে যেতে পারেন। বিন্দুমাত্র সন্দেহের অবকাশ থাকে না কারও। তার পর সুযোগ বুঝে পিছন থেকে বোতল বার করে নেন। এমন ভাবেই পানশালা থেকে মদের বোতল চুরি করে নিয়ে আসতে সিদ্ধ‘নিতম্ব’ তিনি।

(সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তে। ফলো করুন আমাদের Google News, X (Twitter), Facebook, Youtube, Threads এবং Instagram পেজ)

আনন্দবাজার অনলাইন এখন

হোয়াট্‌সঅ্যাপেও

ফলো করুন
অন্য মাধ্যমগুলি:
Advertisement
Advertisement
আরও পড়ুন