Mukesh Ambani's Grandchild

অম্বানী পরিবারের লক্ষ্মীলাভ! ফের বাবা হলেন মুকেশ-পুত্র আকাশ

ফের বাবা হলেন আকাশ অম্বানী। বুধবার বিকেলে আকাশের স্ত্রী শ্লোকা মেহেতা জন্মদিলেন ফুটফুটে কন্যাসন্তানের।

Advertisement

আনন্দবাজার অনলাইন ডেস্ক

মুম্বই শেষ আপডেট: ৩১ মে ২০২৩ ২০:২৩
Share:

২০১৯ সালের ৯ মার্চ আকাশ এবং শ্লোকার চারহাত এক হয়। ছবি- সংগৃহীত

অম্বানী পরিবারে ফের খুশির জোয়ার। দ্বিতীয় বার বাবা হলেন মুকেশ-পুত্র আকাশ অম্বানী। বুধবার বিকেলে স্ত্রী শ্লোকা জন্ম দিলেন ফুটফুটে একটি কন্যাসন্তানের। এর আগে ২০২০ সালে পুত্রসন্তান ‘পৃথিবী’র জন্ম দিয়েছিলেন তিনি। এপ্রিল মাসে মুম্বইয়ে দেশের প্রথম মাল্টি ডিসিপ্লিনারি কালচারাল স্পেস ‘নীতা মুকেশ আম্বানী কালচারাল সেন্টার’ বা ‘এনএমএসিসি’ উদ্বোধনের সময়েই দ্বিতীয় বার মা হওয়ার কথা ঘোষণা করেছিলেন শ্লোকা। সেই অনুষ্ঠানে লেহঙ্গা পরিহিতা শ্লোকার বেবিবাম্পের একাধিক ছবি ছড়িয়ে পড়েছিল সমাজমাধ্যমে। কিছু দিন আগেই স্বামী আকাশ, পুত্র পৃথিবী এবং শ্বশুর মুকেশ অম্বানীর সঙ্গে মুম্বইয়ের সিদ্ধিবিনায়ক মন্দিরে পুজো দিতে দেখা গিয়েছিল শ্লোকাকে।

Advertisement

২০১৯ সালের ৯ মার্চ ধনকুবের মুকেশ অম্বানীর পুত্র আকাশ ও হিরে ব্যবসায়ী রাসেল মেহতার কন্যা শ্লোকার চারহাত এক হয়। সেই উপলক্ষে মুম্বইয়ের জিয়ো ওয়ার্ল্ড সেন্টারে বসেছিল বিয়ের জমকালো আসর। ঝলমলে আলোয় সেজে উঠেছিল অম্বানীদের বাসভবন। উপস্থিত ছিলেন সিনেমা, রাজনীতি, বাণিজ্য জগতের তাবড় নক্ষত্ররা। শাহরুখ-গৌরী থেকে ব্রিটেনের তৎকালীন প্রধানমন্ত্রী টনি ব্লেয়ার ও তাঁর স্ত্রী চেরি, অতিথি তালিকা ছিল চোখধাঁধানো।

(সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তে। ফলো করুন আমাদের Google News, X (Twitter), Facebook, Youtube, Threads এবং Instagram পেজ)

আনন্দবাজার অনলাইন এখন

হোয়াট্‌সঅ্যাপেও

ফলো করুন
অন্য মাধ্যমগুলি:
Advertisement
Advertisement
আরও পড়ুন