Andhra Pradesh

গলায় সাপ ঝুলিয়ে ছবি তুলতে গিয়ে মৃত্যু যুবকের

এক বাস ডিপোর কাছে বসে সাপ নিয়ে খেলা দেখাচ্ছিলেন এক সাপুড়ে। সেই সময়ে মণিকান্তের নজর পড়ে সাপের উপর।

Advertisement

সংবাদ সংস্থা

অনন্তপুর (অন্ধ্রপ্রদেশ) শেষ আপডেট: ২৭ জানুয়ারি ২০২৩ ১৫:৪৬
Share:

কান্ডুকুর শহরে ফলের রসের দোকান চালাতেন মণিকান্ত রেড্ডি। ছবি: সংগৃহীত।

নিজস্বী তুলতে গিয়ে প্রাণ গেল যুবকের। ঘটনাটি ঘটেছে অন্ধ্রপ্রদেশে। কান্ডুকুর শহরে ফলের রসের দোকান চালাতেন মণিকান্ত রেড্ডি। পুলিশ জানিয়েছে, গলায় সাপ ঝুলিয়ে ছবি তুলতে গিয়ে সাপের কামড়ে মৃত্যু হল সেই যুবকের।

Advertisement

শহরের মোড়ে একটি বাস ডিপোর কাছে বসে সাপ নিয়ে খেলা দেখাচ্ছিলেন এক সাপুড়ে। সেই সময়ে মণিকান্তের নজর পড়ে সাপের উপর। সাপ নিয়ে নিজস্বী তোলার শখ জাগে তাঁর মনে। সাপুড়ের থেকে সাপ নিয়ে গলায় ঝুলিয়ে নিজস্বী তোলেন তিনি। ছবি তোলার পর গা থেকে সাপ নামিয়ে রাখার সময়ে সাপ কামড়ায় মণিকান্তকে।

স্থানীয়রা তাঁকে ওঙ্গোলের আরআইএমএস হাসপাতালে নিয়ে যাওয়ার চেষ্টা করেন। তবে হাসপাতালে যাওয়ার পথেই মৃত্যু হয় তাঁর। পুলিশ এই ঘটনার তদন্তে শুরু করেছে।

Advertisement

স্থানীয়দের অভিযোগ, গলায় সাপ ঝোলানোর আগে মণিকান্তকে সাপুড়ে বলেছিলেন সাপটি মোটেই বিষধর নয়। সাপুড়ের কথাতেই মণিকান্ত সাপটি গলায় জড়িয়ে ফেলেন। গলায় সাপ নিয়ে হাসি মুখে নানা কেরামতি দেখাচ্ছিলেন তিনি। হঠাৎই ডান হাতে সাপের কামড় খান মণিকান্ত।

সাপুড়ের কথাতেই মণিকান্ত সাপটি গলায় জড়িয়ে ফেলেন। ছবি: ভিডিয়ো থেকে।

ছবি তুলে ফেসবুক, ইনস্টাগ্রামে দিয়ে সামান্য খ্যাতি লাভের জন্য তরুণ প্রজন্মের কেউ কেউ প্রাণের ঝুঁকি নিতেও দু’বার ভাবছেন না। এই প্রবণতা নিয়ে চিন্তা দেখা যাচ্ছে নানা মহলে। অন্ধ্রপ্রদেশের এই ঘটনা আবারও চোখে আঙুল দিয়ে দেখিয়ে দিল কতটা ভয়ঙ্কর হতে পারে এই সব প্রবণতা।

(সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তে। ফলো করুন আমাদের Google News, X (Twitter), Facebook, Youtube, Threads এবং Instagram পেজ)

আনন্দবাজার অনলাইন এখন

হোয়াট্‌সঅ্যাপেও

ফলো করুন
অন্য মাধ্যমগুলি:
Advertisement
Advertisement
আরও পড়ুন