Lifestyle News

পরতে চান বাহুবলী শাড়ি?

বাহুবলী জ্বরে যেন থরহরি কম্প গোটা দেশ। এখনও পর্যন্ত সর্ব কালের সমস্ত ছবির রেকর্ড ছাপিয়ে একের পর এক নতুন নতুন ইতিহাস তৈরি করছে এই ছবি। প্রথম চার দিনেই ‘বাহুবলী ২: দ্য কনক্লুশন’ পকেটে পুরেছে প্রায় ৫৪০ কোটি টাকা।

Advertisement

সংবাদ সংস্থা

শেষ আপডেট: ০২ মে ২০১৭ ১৭:০২
Share:

বক্স অফিসে ধুন্ধুমার। তিন দিনেই পৃথিবী জুড়ে ৫০০ কোটির ব্যবসা। শাড়িও এসে গিয়েছে সুরাতের বাজারে। ছবি: পিটিআই।

বাহুবলী জ্বরে যেন থরহরি কম্প গোটা দেশ। এখনও পর্যন্ত সর্ব কালের সমস্ত ছবির রেকর্ড ছাপিয়ে একের পর এক নতুন নতুন ইতিহাস তৈরি করছে এই ছবি। প্রথম চার দিনেই ‘বাহুবলী ২: দ্য কনক্লুশন’ পকেটে পুরেছে প্রায় ৫৪০ কোটি টাকা। অনেকের মতে, এই অঙ্কটা হাজার কোটির নীচে নাকি থামবে না।

Advertisement

এ বার বাহুবলী ফ্যানেদের জন্য আরও এক সুখবর। বাজারে এল বাহুবলী স্পেশ্যাল শাড়ি। কেমন দেখতে সেই শাড়ি? সিফনের শাড়ির উপর কোথাও বাহুবলীর ছবি, কোথাও তিরের ছিলা টেনে ধরে রয়েছেন অনুষ্কা শর্মা আর প্রভাস, কোথাও রানা বল্লালদেব দগ্গুবাটি। এমনই শাড়িতে ছেয়ে গিয়েছে গুজরাতের সুরাতের বাজার।

আরও পড়ুন: বলিউড বাদশার এই রেকর্ডটি কিন্তু ভাঙতে পারেনি বাহুবলী ২!

Advertisement

বাহুবলীর মুডের সঙ্গে মানানসই করে শাড়ির রংও রাখা হয়েছে উজ্জ্বল। কোথাও কালো-সবুজের মিশেল। কোথাও আবার বেছে নেওয়া হয়েছে গাঢ় হলুদ রং। তবে শুধুই সুরাত নয়, ইচ্ছা করলে অনলাইন শপিং সংস্থা থেকেও কিনতে পারেন এই শাড়ি। অ্যামাজনে এই শাড়ি পাওয়া যাচ্ছে ২৪৯৯ টাকায়। জাবং-এ ২৫০০, লাইম রোড-এ ২৬৭৭ এবং ইবে-তে ২০৯৯ টাকায় পাওয়া যাচ্ছে ‘বাহুবলী’ শাড়ি।

(সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তে। ফলো করুন আমাদের Google News, X (Twitter), Facebook, Youtube, Threads এবং Instagram পেজ)

আনন্দবাজার অনলাইন এখন

হোয়াট্‌সঅ্যাপেও

ফলো করুন
অন্য মাধ্যমগুলি:
Advertisement
Advertisement
আরও পড়ুন