Malaika Arora

অন্তর্বাস পরেই ক্যামেরার সামনে মালাইকা! বয়স শুধুই সংখ্যা, আবারও প্রমাণ করলেন অভিনেত্রী

ইনস্টাগ্রামের পাতায় মালাইকা ভাগ করে নিয়েছেন একটি ছবি। ছবিটি বেশ নজর কেড়েছে তাঁর অনুরাগীদের। শীতের কনকনে ঠান্ডাতেও উষ্ণতা ছড়াচ্ছে মালাইকার সাজ।

Advertisement

নিজস্ব সংবাদদাতা

কলকাতা শেষ আপডেট: ০২ জানুয়ারি ২০২৩ ১৬:১৬
Share:

মালাইকার এই সাজ দেখে তাঁর বয়স বোঝা দায়। ছবি: সংগৃহীত।

উৎসবের মরসুম শেষ হয়ে গেলেও মন মানতে নারাজ। যত দিন শীত আছে তত দিন একটু ঘোরাঘুরি, পার্টি, পিকনিক তো করাই যায়। পার্টি হবে অথচ সাজপোশাকে নজর থাকবে না, তা কী করে হয়? তবে শীত পড়েছে ভালই। ভাল পোশাক পরে কী লাভ? সবই তো ঢেকে যাবে সোয়েটার কিংবা জ্যাকেটের নীচে! আপনার সমস্যার সমাধান করলেন অভিনেত্রী মালাইকা অরোরা। শীতের কনকনে ঠান্ডাতে উষ্ণতা ছড়াচ্ছে মালাইকার সাজ।

Advertisement

ইনস্টাগ্রামের পাতায় মালাইকা ভাগ করে নিয়েছেন একটি ছবি। পরনে নীল স্পোর্টস ব্রা, জিন্‌সের জ্যাকেট ও ট্রাউজ়ার। জ্যাকেট থেকে ট্রাউজ়ার সবটাই ‘রিপড’। খুব বেশি চড়া সাজ নয়, হালকা মেকআপেই নজর কেড়েছেন অভিনেত্রী। চোখে সানগ্লাস, হাই হিল আর হাতে ব্রেসলেট পরেছেন তিনি।

মালাইকার এই সাজ দেখে তাঁর বয়স বোঝা দায়। পঞ্চাশ বছর বয়সেও বহু পুরুষের হৃদয়ে জায়গা করে নিয়েছেন অভিনেত্রী। তরুণ প্রজন্মের কাছে মালাইকা ‘ফ্যাশন আইকন’। ছুটি কাটাতে বাইরে যাচ্ছেন অথবা সপ্তাহান্তে কোনও পার্টি— ভিড়ের মাঝে নজর কাড়তে চাইলে মালাইকার মতো সাজপোশাকে সেজে উঠতে পারেন আপনিও।

Advertisement

এই মুহূর্তে মালাইকা ব্যস্ত তাঁর নতুন রিয়্যালিটি শো ‘মুভিং ইন উইথ মালাইকা’ নিয়ে। প্রতি পর্বেই থাকছে বিশেষ চমক। সাম্প্রতিক পর্বে বোন অমৃতা অরোরার সঙ্গে মায়ের কঙ্কণ নিয়ে কথা বলতে শোনা যায় তাঁকে। সেখানেই বিয়ের প্রসঙ্গ উঠতে মালাইকা জানান, তিনি শীঘ্রই দ্বিতীয় বিয়ে করবেন। তবে কবে বাজবে অর্জুনের সঙ্গে বিয়ের সানাই, সেই নিয়ে এখনও মুখে কুলুপ আঁটা অভিনেত্রীর!

(সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তে। ফলো করুন আমাদের Google News, X (Twitter), Facebook, Youtube, Threads এবং Instagram পেজ)

আনন্দবাজার অনলাইন এখন

হোয়াট্‌সঅ্যাপেও

ফলো করুন
অন্য মাধ্যমগুলি:
Advertisement
Advertisement
আরও পড়ুন