Rashmika Mandanna

রশ্মিকা কি প্রেমিকের নামে ট্যাটু করালেন? অবশেষে মুখ খুললেন নায়িকা

রশ্মিকার সাজের সঙ্গে অনুরাগীদের নজর কাড়ে তাঁর হাতের কব্জিতে আঁকা ট্যাটুও। কী আছে সেই ট্যাটুতে। প্রিয়জনের নাম, না কি অন্য কিছু— এই নিয়ে আলোচনাও চলে বিস্তর।

Advertisement

নিজস্ব সংবাদদাতা

কলকাতা শেষ আপডেট: ৩০ মার্চ ২০২৩ ১১:৩৯
Share:

সম্প্রতি সমাজমাধ্যমে লাইভে এসে রশ্মিকা জানান তাঁর ট্যাটুর রহস্য। ছবি: ইনস্টাগ্রাম।

দক্ষিণের জনপ্রিয় অভিনেত্রী রশ্মিকা মন্দানা, যদিও এখন তাঁর পরিচিতি দক্ষিণের দর্শকের মধ্যেই সীমাবদ্ধ নেই। অল্লু অর্জুনের বিপরীতে ‘পুষ্পা: দ্য রাইজ়’ ছবিতে অভিনয় করে রশ্মিকা এখন ভারতবসীর হৃদয় জায়গা করে নিয়েছেন। ছবিতে নিপুণ অভিনয় দক্ষতার পাশাপাশি রশ্মিকার ‘সামি সামি’ গানে নাচের তালে যে শরীরী হিল্লোল তুলেছেন, তাতে মুগ্ধ হয়েছে আসমুদ্রহিমাচল, বহু পুরুষের হৃদয়ে এখন রশ্মিকার নাম।

Advertisement

সমাজমাধ্যমে খুব সক্রিয় রশ্মিকা। মাঝেমধ্যেই ইনস্টাগ্রামে তিনি অনুরাগীদের সঙ্গে ভাগ করে নেন তাঁর রোজনামচা, একাধিক ছবি ও ভিডিয়ো। রশ্মিকার সাজের সঙ্গে অনুরাগীদের নজর কাড়ে তাঁর হাতের কব্জিতে আঁকা ট্যাটুও। কী আছে সেই ট্যাটুতে। প্রিয়জনের নাম, না কি অন্য কিছু? এই নিয়ে আলোচনাও চলে বিস্তর। সম্প্রতি সমাজমাধ্যমে লাইভে এসে রশ্মিকা জানান তাঁর ট্যাটুর রহস্য। তাঁর ট্যাটুতে ইংরেজি হরফে লেখা ‘ইরিপ্লেসেবল’, বাংলায় যার অর্থ হল ‘অপরিবর্তনীয়’। রশ্মিকা বলেন, ‘‘আমি আপনি সকলে অপরিবর্তনীয়। সকলেই অনন্যা। আমার জীবনে কেউ আমার জায়গা নিতে পারবে না, আপনাদের জীবনেও নয়।’’

২০২৩ সালের আইপিএলের উদ্বোধনী অনুষ্ঠানে মঞ্চ আলো করতে দেখা যাবে রশ্মিকা। ছবি: সংগৃহীত।

দক্ষিণী অভিনেত্রী হিসাবে আগেই বলিউডে পা রেখেছেন রশ্মিকা। ‘গুডবাই’, ‘মিশন মজনু’ ছবিতে তাঁর কাজ নজর কেড়েছে দর্শকের। প্রশংসিত হয়েছে তাঁর অভিনয়। অভিনেত্রীর ঝুলিতে রয়েছে আরও বেশ কয়েকটি হিন্দি ছবি। অন্য দিকে, দক্ষিণী ছবিতেও চুটিয়ে কাজ করছেন রশ্মিকা। ২০২৩ সালের আইপিএলের উদ্বোধনী অনুষ্ঠানে মঞ্চ আলো করতে দেখা যাবে রশ্মিকা। আপাতত রণবীর কপূরের বিপরীতে ‘অ্যানিম্যাল’ ছবির শুটিংয়ে ব্যস্ত তিনি।

Advertisement
(সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তে। ফলো করুন আমাদের Google News, X (Twitter), Facebook, Youtube, Threads এবং Instagram পেজ)

আনন্দবাজার অনলাইন এখন

হোয়াট্‌সঅ্যাপেও

ফলো করুন
অন্য মাধ্যমগুলি:
Advertisement
Advertisement
আরও পড়ুন