Alia Bhatt

বদলে যাচ্ছে চেহারা, অন্তঃসত্ত্বা অবস্থায় আরাম পেতে আলিয়ার মতো পোশাক পরতে চান? সম্ভব তা-ও

মাতৃত্বকালীন পোশাকের বিশেষ সম্ভার আনতে চলেছেন আলিয়া ভট্ট। নিজের ইনস্টাগ্রাম থেকে শুক্রবার জানান এ কথা। ১ অক্টোবর সেই পোশাকের প্রথম ছবি প্রকাশিত হবে বলে জানিয়েছেন তিনি।

Advertisement

নিজস্ব সংবাদদাতা

কলকাতা শেষ আপডেট: ৩০ সেপ্টেম্বর ২০২২ ১৪:২২
Share:

আলিয়ার পোশাকে সাজতে পারেন আপনিও। ছবি: সংগৃহীত

বছর দুয়েক আগে শিশুদের জন্য একটি পোশাকের সংস্থা খুলেছিলেন অভিনেত্রী আলিয়া ভট্ট। এ বার অভিনেত্রী জানালেন, সামনেই মাতৃত্বকালীন পোশাক বাজারে আনতে চলেছেন তিনি। আগের বার অনেকেই প্রশ্ন তোলেন, যাঁর নিজেরই সন্তান নেই, তিনি শিশুদের পোশাক নিয়ে কাজ করবেন কী ভাবে! এ বার সে ধরনের কোনও প্রশ্ন উঠবে না বলেই মনে হচ্ছে তাঁর। নিজের ইনস্টাগ্রাম থেকে শুক্রবার এ কথা জানান আলিয়া।

Advertisement

নিজের ইনস্টাগ্রামে আলিয়া জানিয়েছেন, অন্তঃসত্ত্বা হওয়ার পর ক্রমাগত বদল আসে দেহে। কিন্তু সাজ-পোশাকের পছন্দ তো এত দ্রুত বদলায় না। তাই এই সময়ে কী ধরনের পোশাক পরা উচিত, তা নিয়ে অনেকের সংশয় তৈরি হয়। তবে উপায় কী? সমাধান বাতলে দিয়েছেন অভিনেত্রী নিজেই। জানিয়েছেন, তিনি নিজেই স্ফীত উদরের সঙ্গে মানানসই পোশাক বানানো শুরু করেছেন।

আলিয়া লিখেছেন, “আমি নিজের পছন্দের জিন্‌সগুলিতে ইলাস্টিক লাগিয়ে নিয়েছি। বরের সঙ্গে ভাগাভাগি করতে হবে না, এমন কিছু জামাও বানিয়েছি। আর পেটে যাতে চাপ না লাগে, তাই ঢলঢলে পোশাক পরেছি।” নায়িকা আরও জানান, দেখতে কেমন লাগছে তার থেকেও অনেক বেশি জোর দিচ্ছেন আরামের উপর। আর নিজের তৈরি এই পোশাকের নকশা কাজে লাগিয়েই তিনি শুরু করতে চান মাতৃত্বকালীন পোশাকের বিশেষ ব্র্যান্ড। ১ অক্টোবর সেই পোশাকগুলির প্রথম ছবি প্রকাশিত হবে বলেও জানিয়েছেন তিনি।

Advertisement
(সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তে। ফলো করুন আমাদের Google News, X (Twitter), Facebook, Youtube, Threads এবং Instagram পেজ)

আনন্দবাজার অনলাইন এখন

হোয়াট্‌সঅ্যাপেও

ফলো করুন
অন্য মাধ্যমগুলি:
Advertisement
Advertisement
আরও পড়ুন