Priyanka Chopra

Priyanka Chopra: নাক থেকে গড়াচ্ছে রক্ত, চোখ-মুখে আঘাতের চিহ্ন! প্রিয়ঙ্কার ইনস্টাগ্রামে হঠাৎ কেন এই ছবি

মুখে একাধিক আঘাতের চিহ্ন। দেখা যাচ্ছে রক্তের দাগ। অভিনেত্রী প্রিয়ঙ্কা চোপড়ার এমনই বিধ্বস্ত অবস্থার ছবি ভাইরাল হয়ে গিয়েছে নেটমাধ্যমে।

Advertisement

নিজস্ব সংবাদদাতা

কলকাতা শেষ আপডেট: ১৮ মে ২০২২ ১৬:১৪
Share:

কী করে মুখের এমন দশা হল প্রিয়ঙ্কা চোপড়ার ছবি: ইনস্টাগ্রাম

চোখ-মুখে ‘আঘাতের চিহ্ন’। নাক ও ঠোঁট থেকে গড়িয়ে পড়ছে কয়েক বিন্দু ‘রক্ত’। অভিনেত্রী প্রিয়ঙ্কা চোপড়ার এমনই বিধ্বস্ত অবস্থার এক ছবি ভাইরাল হয়েছে নেটমাধ্যমে। কিন্তু কী ভাবে এমন দশা হল হলিউড-বলিউডের জনপ্রিয় এই অভিনেত্রীর? তবে কি কোনও দুর্ঘটনা বা বিপদে পড়লেন প্রিয়ঙ্কা?

Advertisement

বুধবার নিজেই নিজের ইনস্টাগ্রামে ছবিটি প্রকাশ করেছেন নিক-জায়া। লিখেছেন, ‘আপনাদেরও কি কর্মক্ষেত্রে এমনই কঠিন একটি দিন কাটল?’ প্রকাশের সঙ্গে সঙ্গেই ভাইরাল হয়ে গিয়েছে প্রিয়ঙ্কার পোস্ট। ইনস্টাগ্রামে ইতিমধ্যেই তাঁর ছবিটি পছন্দ করেছেন ছ’লক্ষেরও বেশি মানুষ। ভক্তদের কেউ কেউ আশঙ্কা প্রকাশ করেছেন তাঁর শারীরিক সুস্থতা নিয়েও। কিন্তু সত্যিটা কী?

বিশেষজ্ঞরা বলছেন গোটা বিষয়টিই আসলে মেকআপের চমক। ‘সিটাডেল’ নামক একটি সিরিজে অভিনয় করছেন প্রিয়ঙ্কা। সেখানে অভিনয়ের সূত্রেই এই বিশেষ মেকআপ নিতে হয়েছে তাঁকে। কল্পবিজ্ঞান নির্ভর বিষয়বস্তুর উপর তৈরি হচ্ছে এই অ্যাকশনধর্মী সিরিজ। পৃথিবীর একাধিক দেশে এই সিরিজটির বিশেষ সংস্করণ তৈরি হচ্ছে। মূল সংস্করণটিতে একটি গুরুত্বপূর্ণ ভূমিকায় অভিনয় করছেন প্রিয়ঙ্কা। ভারতীয় সংস্করণটিতে বরুণ ধবন ও সামান্থা প্রভু থাকতে পারেন বলে খবর।

Advertisement
(সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তে। ফলো করুন আমাদের Google News, X (Twitter), Facebook, Youtube, Threads এবং Instagram পেজ)

আনন্দবাজার অনলাইন এখন

হোয়াট্‌সঅ্যাপেও

ফলো করুন
অন্য মাধ্যমগুলি:
Advertisement
Advertisement
আরও পড়ুন