Paris Fashion Week

হাঁটু পর্যন্ত বুট, হাতে আট লক্ষের ব্যাগ! ধূসর রঙের পোশাকেও প্যারিস রাঙিয়ে দিলেন দীপিকা

প্যারিস ফ্যাশন সপ্তাহের তৃতীয় দিনে, একটি ধূসর শর্ট ড্রেসে সাবলীল ভাবে ধরা দিলেন দীপিকা পাড়ুকোন। তাঁর অন্য রকম সাজ দেখে মুগ্ধ অনুরাগীরা।

Advertisement

সংবাদ সংস্থা

প্যারিস শেষ আপডেট: ০৫ অক্টোবর ২০২২ ১৬:১৩
Share:

বিশ্বব্যাপী ‘লুই ভিতোঁ’র ব্র্যান্ড অ্যাম্বাসডর দীপিকার পরনে ছিল ওই সংস্থারই পোশাক। ছবি : সংগৃহীত

আপনি যে পোশাকই পরুন না কেন, আপনার ব্যক্তিত্বের সঙ্গে সেই পোশাক মানিয়ে নিতে পারছে কিনা এই বিষয়টিও অত্যন্ত গুরুত্বপূর্ণ। তবে সে সব নিয়ে বোধহয় বিশেষ মাথা ঘামাতে হয় না দীপিকা পাড়ুকোনকে। কারণ, তিনি যা-ই পরেন, তা-ই মানিয়ে যায়। সম্প্রতি আরও এক বার সেটাই প্রমাণ করলেন নায়িকা।

Advertisement

এ বছর প্যারিস ফ্যাশন সপ্তাহের তৃতীয় দিনে, একটি অন্য রকম ধূসর শর্ট ড্রেসে সাবলীল ভাবে ধরা দিলেন বলি দীপিকা। বিশ্বব্যাপী ‘লুই ভিতোঁ’র ব্র্যান্ড অ্যাম্বাসডর দীপিকার পরনে ছিল ওই সংস্থারই পোশাক। সোনালি, রূপোলি সুতোর, উলজাতীয় ফ্যাব্রিক দিয়ে তৈরি, ধূসর প্যাস্টেল শেডের হাতকাটা, উঁচু-গলা রাফ্‌ল দেওয়া ড্রেসে দীপিকা হয়ে উঠেছিলেন মোহময়ী।

হাতে ছিল প্রায় আট লক্ষ টাকার ‘লুই ভিতোঁ’র ব্যাগ। গরু এবং ভেড়ার চামড়া দিয়ে তৈরি বহু মূল্যের এই ব্যাগের রং যেন ধূসর পোশাকের সঙ্গে আরও ভাল ফুটে উঠছিল।

Advertisement

চোখে মাস্কারা, গাঢ় খয়েরি রঙের লিপস্টিক এবং রূপোলি অভ্র দেওয়া আই শ্যাডোয় মন জয় করলেন দীপিকা।

(সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তে। ফলো করুন আমাদের Google News, X (Twitter), Facebook, Youtube, Threads এবং Instagram পেজ)

আনন্দবাজার অনলাইন এখন

হোয়াট্‌সঅ্যাপেও

ফলো করুন
অন্য মাধ্যমগুলি:
Advertisement
Advertisement
আরও পড়ুন