Sara tendulkar

Sara Tendulkar: মডেলিংয়ে হাতেখড়ি, সাড়া ফেললেন সচিন-তনয়া সারা

একটি নামী ফ্যাশন ওয়েবসাইটের বিজ্ঞাপনে মডেল হিসাবে দেখা গেল সচিন তেন্ডুলকরের মেয়ে, বছর চব্বিশের সারাকে।

Advertisement

নিজস্ব সংবাদদাতা

কলকাতা শেষ আপডেট: ০৭ ডিসেম্বর ২০২১ ১৭:৫৬
Share:

মডেলিংয়ে হাতেখড়ি, সাড়া ফেললেন সচিন-তনয়া সারা ছবি: সংগৃহীত

তরুণ ভারতীয় ক্রিকেট তারকার সঙ্গে সম্পর্কের গুঞ্জনই হোক বা নেটমাধ্যমে আনাগোনা, সচিন তেন্ডুলকরের কন্যা সারা তেন্ডুলকর একাধিক বার উঠে এসেছেন সংবাদমাধ্যমের শিরোনামে। এ বার একটি নামী ফ্যাশন ওয়েবসাইটের বিজ্ঞাপনে মডেল হিসাবে দেখা গেল বছর চব্বিশের সারাকে।

Advertisement

সারা তেন্ডুলকর ছবি: সংগৃহীত

নেটমাধ্যমে ইতিমধ্যেই বেশ জনপ্রিয়তা রয়েছে সারার। ইনস্টাগ্রামে তাঁর অনুরাগীর সংখ্যা প্রায় ১৬ লক্ষ। ইনস্টাগ্রামে এর আগেও একাধিক ব্র্যান্ডের সঙ্গে হাত মেলাতে দেখা গিয়েছে তাঁকে। তবে পুরোদস্তুর বিজ্ঞাপনে এই প্রথম মুখ দেখলেন তিনি।

ভাইরাল বিজ্ঞাপনে জয়দেব ও রুমিলা শ্রফের কন্যা তানিয়া, ‘অক্টোবর’ ও ‘সর্দার উধম’ খ্যাত মডেল ও অভিনেত্রী বনিতা সান্ধুর সঙ্গে বিভিন্ন পোশাকে পেশাদার মডেলদের মতোই সাবলীল দেখিয়েছে সারাকে। ইউনিভার্সিটি কলেজ লন্ডনের স্নাতক সারা যে বিনোদন জগতে প্রবেশের জন্য একেবারে তৈরি, তা নিয়ে সন্দেহের অবকাশ নেই তাঁর ভক্তদের মনে। ইনস্টাগ্রাম পঁচাশি হাজারেরও বেশি মানুষ ইতিমধ্যেই পছন্দ করেছেন বিজ্ঞাপনটি। রইল সেই ভিডিয়োর লিঙ্ক।

Advertisement
(সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তে। ফলো করুন আমাদের Google News, X (Twitter), Facebook, Youtube, Threads এবং Instagram পেজ)

আনন্দবাজার অনলাইন এখন

হোয়াট্‌সঅ্যাপেও

ফলো করুন
অন্য মাধ্যমগুলি:
Advertisement
Advertisement
আরও পড়ুন