Bollywood Actress

নিম্নাঙ্গে অন্তর্বাস না পরেই ক্যামেরাবন্দি হলেন জাহ্নবী! তড়িঘড়ি ছুটে এলেন নায়িকার সহকারী

সম্প্রতি একটি পুরস্কার বিতরণী অনুষ্ঠানে জাহ্নবীকে দেখা গেল একেবারে খোলামেলা সাজে। জাহ্নবীর সেই সাজ দেখে অনুরাগীরা অভিনেত্রীকে উরফি জাভেদের সঙ্গেও তুলনা করতেও ছাড়লেন না।

Advertisement

নিজস্ব সংবাদদাতা

কলকাতা শেষ আপডেট: ০৮ এপ্রিল ২০২৩ ১৪:৫৪
Share:

জাহ্নবীর সাজেও এ বার উরফির ছায়া। ছবি: সংগৃহীত

ইদানীং যে কোনও অনুষ্ঠানেই সকলের মাঝে নজর কাড়তে জাহ্নবী কপূর বেছে নিচ্ছেন বিভিন্ন ধরনের সাহসী পোশাক। সমাজমাধ্যমের পাতায়েও শ্রীদেবী-কন্যাকে এখন দেখা যাচ্ছে ভিন্ন কায়দার পোশাক পরতে। অনুরাগীদের মনেও ধরছে জাহ্নবীর পরনের সেই সব পোশাক।

Advertisement

সম্প্রতি একটি পুরস্কার বিতরণী অনুষ্ঠানে জাহ্নবীকে দেখা গেল একেবারে খোলামেলা সাজে। জাহ্নবীর সেই সাজ দেখে অনুরাগীরা অভিনেত্রীকে উরফি জাভেদের সঙ্গেও তুলনা করতেও ছাড়লেন না। জাহ্নবী পরনে ছিল হলুদ টপ আর স্কার্ট। সেই স্কার্টের ঝুল এতটাই বেশি যে, তা সামলাতে হিমশিম খাচ্ছিলেন অভিনেত্রী। পায়ে স্কার্ট জড়িয়ে পড়েই যাচ্ছিলেন তিনি, তড়িঘড়ি তাঁর সহকারী ছুটে এসে বিষয়টি সামাল দিলেন। পুরষ্কার বিতরণী অনুষ্ঠানে প্রবেশ করতেই আলোকচিত্রীদের নজর পড়ে অভিনেত্রীর দিকে। আত্মবিশ্বাসের সঙ্গে লাল গালিচা দিয়ে হেঁটে আসছেন নায়িকা! তবে নায়িকা সামনে আসতেই চক্ষু চড়কগাছ সকলের! কোথায় গেল নায়িকার নিম্নাঙ্গের অন্তর্বাস? তবে কি অন্তর্বাস পরতে ভুলে গিয়েছেন জাহ্ণবী? স্কার্টের কাটা অংশ দিয়ে নিতম্বের একাংশ স্পষ্ট!

জাহ্নবীর এই সাজ নিয়ে জোর চর্চা শুরু হয়েছে সমাজমাধ্যেমে। এক নেটাগরিক লিখেছন, ‘‘শেষে কিনা উরফির মতো পোশাক পরতে শুরু করলেন জাহ্নবী।’’ আর এক জন লিখেছেন, ‘‘তাড়াতাড়িতে অন্তর্বাস পরতেই ভুলে গিয়েছেন জাহ্নবী!’’ এক জন লিখেছেন, ‘‘কিম কার্দেশিয়ান যদি শাড়ি পরেন কখনও, তা হলে ঠিক এ রকমই দেখতে লাগবে।’’ তবে নিন্দকরা যতই নিন্দা করুক না কেন, জাহ্নবীর চর্চিত প্রেমিক শিখর পাহাড়িয়ার বেশ মনে ধরেছে। জাহ্নবীর ইনস্টাগ্রামের পাতায় গিয়ে শিখর ‘ভালবাসার’ ইমোজি দিয়েছেন। কোনও শব্দ খরচ না করেই নিজের মনের কথা ব্যক্ত করেছেন শিখর।

Advertisement
(সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তে। ফলো করুন আমাদের Google News, X (Twitter), Facebook, Youtube, Threads এবং Instagram পেজ)

আনন্দবাজার অনলাইন এখন

হোয়াট্‌সঅ্যাপেও

ফলো করুন
অন্য মাধ্যমগুলি:
Advertisement
Advertisement
আরও পড়ুন