rashmika mandanna

Rashmika Mandana: ‘সামি সামি’ গানে তাঁর চেহারায় মুগ্ধ দর্শক! ত্বকের যত্নে কতটা সচেতন রশ্মিকা মন্দানা

দক্ষিণের সুন্দরী অভিনেত্রী রশ্মিকা মন্দানা। শরীরচর্চার পাশাপাশি কতটা যত্ন নিয়ে করেন রূপচর্চা?

Advertisement

সংবাদ সংস্থা

মুম্বই শেষ আপডেট: ০৫ অগস্ট ২০২২ ১৯:২১
Share:

রশ্মিকার ত্বকও যথেষ্ট ঈর্ষণীয়। ছবি- সংগৃহীত

দক্ষিণের জনপ্রিয় অভিনেত্রী রশ্মিকা মন্দানা। ‘গীত গোবিন্দম’ এবং ‘কিরিক পার্টি’র মতো ছবিতে অভিনয়ের মাধ্যমে অভিনয় দক্ষতার প্রমাণ দিয়েছেন। আল্লু অর্জুনের বিপরীতে ‘পুষ্পা’-তে অভিনয় করে রশ্মিকা জাতীয় স্তরে নজর কেড়েছিলেন। দক্ষিণী তারকা বিজয় দেবেরাকোন্ডার সঙ্গে প্রেম করছেন কি না, তা নিয়ে জল্পনার শেষ নেই ইন্ডাস্ট্রিতে। স্রেফ ভাল বন্ধু না কি তার চেয়েও বেশি কিছু— এ ব্যাপারে মুখ খোলেননি দু’জনের কেউ-ই।

Advertisement

অভিনয় দক্ষতার পাশাপাশি ‘পুষ্পা’ ছবিতে ‘সামি সামি’ গানে যে শরীরী হিল্লোল তুলেছিলেন রশ্মিকা, তাতে মুগ্ধ হয়েছে আসমুদ্রহিমাচল। রশ্মিকার ফিটনেসে অনুপ্রাণিত হয়েছেন তাঁর হাজারো অনুরাগী। শুধু কি ফিটনেস, রশ্মিকার ত্বকও যথেষ্ট ঈর্ষণীয়। রূপটানহীন ত্বকেও যেন ঠিকরে বেরোয় জেল্লা। একটি সাক্ষাৎকারে রশ্মিকা জানিয়েছেন, ত্বক যত্নে রাখতে খাওয়াদাওয়ার প্রতি বিশেষ নজর দেন। যে খাবারগুলি থেকে ত্বকে সমস্যা দেখা দিতে পারে, যথাসম্ভব সেগুলি এড়িয়ে চলেন। তেল-মশলাদার খাবার পাতে নেন না একেবারেই। বারো মাস সানস্ক্রিন ব্যবহার করেন। এ ছাড়াও নিয়ম করে ত্বকে ভিটামিন সি সিরাম লাগাতে ভোলেন না। ত্বক ভাল রাখতে ময়শ্চারাইজার যে কতটা গুরুত্বপূর্ণ তা বিভিন্ন সাক্ষাৎকারে জানিয়েছেন তিনি। রোজের রূপরুটিনে নিজেও ময়শ্চারাইজার রাখেন। শ্যুটিংয়ের পর অনেকটা সময় নিয়ে মেক আপ তোলেন। প্রতি রাতে ঘুমাতে যাওয়ার আগে সঠিক নিয়মে ক্লিনজিং, টোনিং, ময়েশ্চারাইজিং করেন অভিনেত্রী।

Advertisement
(সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তে। ফলো করুন আমাদের Google News, X (Twitter), Facebook, Youtube, Threads এবং Instagram পেজ)

আনন্দবাজার অনলাইন এখন

হোয়াট্‌সঅ্যাপেও

ফলো করুন
অন্য মাধ্যমগুলি:
Advertisement
Advertisement
আরও পড়ুন