Urfi Javed

Urfi Javed: প্লাস্টিক দিয়েই এ বার বক্ষ ঢাকলেন উরফি জাভেদ!

কখনও নগ্ন শরীরে ফুলের সাজ, কখনও আবার সেফটিপিন দিয়ে বানানো ড্রেস পরে নেটাগরিকদের নজর কেড়েছেন উরফি। আবারও তাঁর পোশাকে নয়া চমক।

Advertisement

নিজস্ব সংবাদদাতা

কলকাতা শেষ আপডেট: ০১ মে ২০২২ ১১:৪২
Share:

উরফি জাভেদ।

কর্ণ জোহর সঞ্চালিত ‘বিগ বস’-এর ওটিটি প্ল্যাটফর্মের সংস্করণে অংশগ্রহণ করেছিলেন মডেল উরফি জাভেদ। তবে তাঁর খ্যাতির যাত্রাপথ সেখান থেকে শুরু হয়নি। নেটাগরিকরা উরফিকে চেনেন তাঁর আজব সাজপোশাকের জন্য। কখনও নগ্ন শরীরে ফুলের সাজ, কখনও আবার সেফটিপিন দিয়ে বানানো ড্রেস পরে নজর কেড়েছেন নেটামাধ্যমে। পোশাক নিয়ে এমন অদ্ভুত পরীক্ষার জন্য কম কটাক্ষ শুনতে হয় না তাঁকে।

আবারও সংবাদের শিরোনামে উঠে এলেন অভিনেত্রী। সেফটিপিন নয়, এ বার প্লাস্টিক দিয়েই বক্ষ ঢাকলেন তিনি। সম্প্রতি তিনি নিজের ইনস্টাগ্রামে শেয়ার করেছেন সেই ছবি। গোলাপি রঙের করসেট টপ আর সাদা জিন্সে উরফির সেই ছবি দেখে নেটমাধ্যমে চর্চার শে‌ষ নেই।

Advertisement

ছবির নীচে তাঁর লেখা থেকে জানা যায়, নিজেই এই পোশাক বানিয়েছেন অভিনেত্রী। ‘পাক ফ্যাব্রিক’ যা দেখতে অবিকল প্লাস্টিকের মতো, সেই কাপড় গলিয়ে এই টপ বানিয়েছেন তিনি। টপের পিছনে শুধু গুটি কয়েক দড়ির বাঁধন। নেটাগরিকদের কেউ কেউ এক ঝলকে উরফির এই পোশাক দেখে ভেবেছেন তিনি বোধ হয় বালিশ পড়েই রাস্তায় বেরিয়ে পড়েছেন। উরফির এই পোশকের কায়দা আবার অনেকেরই বেশ পছন্দ হয়েছে।

পাপারাৎজির ক্যামেরাতেও ধরা পড়ছে সেই ছবি। উরফি যে কবে কোথায় কী ভাবে দেখা দেবেন, তা বোঝা মুশকিল। চলতি ফ্যাশনের ধারণাকে ভেঙে চুরে খানখান করাই যেন তাঁর নেশা!

Advertisement

যে যা-ই বলুক, উরফি কিন্তু সমালোচনার ধার ধারেন না। চেনা ছকের বাইরে বেরিয়ে এসে নিজেকে নিজের মনের মতো পোশাকে সাজিয়ে তোলেন অভিনেত্রী। তাঁর মতে তিনি সেই পোশাক পরে স্বচ্ছন্দবোধ করেন তাই তিনি এমন পোশাক পরেন। লোকে কী বলল তাতে কিছুই এসে যায় না।

(সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তে। ফলো করুন আমাদের Google News, X (Twitter), Facebook, Youtube, Threads এবং Instagram পেজ)

আনন্দবাজার অনলাইন এখন

হোয়াট্‌সঅ্যাপেও

ফলো করুন
অন্য মাধ্যমগুলি:
Advertisement
Advertisement
আরও পড়ুন