Alia Bhatt

Ranbir-Alia Wedding: বিয়েতে আলিয়াকে সাজাবেন কে? সব্যসাচী না কি অন্য কেউ

ইতিমধ্যেই চাউর হয়েছে, ১৭ এপ্রিল সাত পাক ঘুরতে চলেছেন ‘রালিয়া’। বিয়ের দিন কোন পোশাকশিল্পীর পোশাকে সেজে উঠবেন আলিয়া- রণবীর?

Advertisement

নিজস্ব সংবাদদাতা

কলকাতা শেষ আপডেট: ০৭ এপ্রিল ২০২২ ১৩:২৩
Share:

আলিয়া ভট্ট। ছবি: সংগৃহীত

আর মাত্র কয়েক দিনের অপেক্ষা। বলিউডের বিখ্যাত কপূর পরিবারের বধূ হবেন আলিয়া ভট্ট। রনবীর-আলিয়ার বিয়ে নিয়ে বলিউড জুড়ে এখন ব্যাপক শোরগোল। তারকা যুগল অবশ্য এ নিয়ে নিশ্চুপ। মুখে কুলুপ পরিবারেরও। ইতিমধ্যেই চাউর হয়েছে, ১৭ এপ্রিল সাত পাক ঘুরতে চলেছেন রালিয়া। এই খবর প্রকাশ্যে আসতেই অনুরাগীদের জল্পনার পারদ চড়ছে। বধূ বেশে কেমন দেখাবে আলিয়াকে? বিয়ের দিন কোন পোশাকশিল্পীর পোশাকে সেজে উঠবেন তিনি?

Advertisement

সূত্রের খবর, বিয়ের দিন সব্যসাচী মুখোপাধ্যায়ের নকশা করা লেহঙ্গাতেই সেজে উঠবেন অভিনেত্রী। তবে লাল, গোলাপি না কি কোনও প্যাস্টেল শেডের লেহঙ্গা পরবেন আলিয়া, সেই খবর এখনও প্রকাশ্যে আসেনি।

আলিয়া ভট্ট।

অনুষ্কা থেকে দীপিকা, ক্যাটরিনা থেকে প্রিয়ঙ্কা বিয়ের সাজে সকলেই ভরসা রেখেছেন সব্যসাচীর উপরেই। এখন কি সেই পথেই হাঁটতে চলেছেন আলিয়াও?

Advertisement

বলি পাড়ার খবর, এই তারকা জুটির বিয়ে উপলক্ষে সেজে উঠছে চেম্বুরে পরিবারের ঐতিহ্যবাহী আর কে বাংলো। সেখানেই নাকি বসবে বিবাহ আসর। পঞ্জাবি রীতি মেনেই বিয়ের নানা মাঙ্গলিক অনুষ্ঠানের আয়োজন হবে। শোনা যাচ্ছে, বিয়ের অন্যান্য অনুষ্ঠান— সঙ্গীত, মেহেন্দিতে পোশাকশিল্পী মণীশ মলহোত্রের তৈরি পোশাকেই সাজবেন আলিয়া।

আলিয়ার মতো বিয়ের দিনে রণবীরের পরনেও কি থাকবে সব্যসাচীর পোশাক? সেই প্রশ্নেই সরগরম নেটদুনিয়া!

(সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তে। ফলো করুন আমাদের Google News, X (Twitter), Facebook, Youtube, Threads এবং Instagram পেজ)

আনন্দবাজার অনলাইন এখন

হোয়াট্‌সঅ্যাপেও

ফলো করুন
অন্য মাধ্যমগুলি:
Advertisement
Advertisement
আরও পড়ুন