Human Barbie

Human Barbie: বৃহত্তম স্তন পেতে ৫৩ লাখ টাকার অস্ত্রোপচার, এখানেই থামতে চান না, জানালেন মডেল

চেহারা পুরোপুরি বদলে ফেলার পরেও অবশ্য সন্তুষ্ট নন মডেল জেসি বানি। জানালেন, ভবিষ্যতে আরও অস্ত্রোপচার করাতে চান তিনি।

Advertisement

সংবাদ সংস্থা

শেষ আপডেট: ০৬ মে ২০২২ ১২:২৯
Share:

বার্বি পুতুলের মতো চেহারা পেতেই এত কাণ্ড! ছবি: সংগৃহীত

পৃথিবীর সবচেয়ে জনপ্রিয় পুতুলের তালিকায় উপরের দিকেই থাকবে ‘বার্বি ডল’। আর সেই পুতুলের মতো হতে চান বলে বিপুল অর্থ ব্যয়ে অস্ত্রোপচার করালেন এক তরুণী। তবে নিজের চেহারা পুরোপুরি বদলে ফেলার পরেও সন্তুষ্ট নন তিনি। জানালেন, শরীরে আরও বদল আনতে ভবিষ্যতে আরও অস্ত্রোপচার করাতে চান তিনি।

Advertisement

বর্তমানে তিনি পরিচিত জেসি বানি নামে। ছবি: সংগৃহীত

২১ বছর বয়সি জেসিকার জন্ম জার্মানিতে। বর্তমানে থাকেন অস্ট্রেলিয়ায়। মডেল হিসেবে তাঁকে নিয়ে আলোচনা শুরু হয় তাঁর আজব ‘কসমেটিক সার্জারির’ পর থেকে। বার্বি পুতুলের মতো চেহারা পেতে একাধিক বার এই ধরনের অস্ত্রোপচার করিয়েছেন তিনি। নিতম্ব, স্তন ও ঠোঁট বড় করার নানা অস্ত্রোপচারে এখনও পর্যন্ত খরচ হয়েছে প্রায় ৫৩ লক্ষ টাকা! অস্ত্রোপচারের পর নিজের নামও বদলে ফেলেছেন এই মডেল। বর্তমানে তিনি পরিচিত জেসি বানি নামে।

কিন্তু এত কিছু করার পর কী হল তাঁর? জেসি জানিয়েছেন, অস্ত্রোপচারের পর তাঁর সঙ্গে সব সম্পর্ক ছিন্ন করেছেন তাঁর পরিবারের সদস্যরা। গোটা বিষয়টি নিয়ে যে তিনি খুবই মর্মাহত সে কথাও সংবাদমাধ্যমকে জানান জেসিকা। বিশেষ করে ভাই ও দাদুর সঙ্গে যোগাযোগ না করতে পেরে খুবই কষ্টে রয়েছেন বলে জানান তিনি। তবে শরীরে বদল আনার প্রক্রিয়ায় ইতি টানতে রাজি নন তিনি। নিজের স্তনকে গোটা অস্ট্রেলিয়ার বৃহত্তম সিলিকনের স্তন বলে দাবি করে জেসিকা বলেন, ‘‘এ বার আমি সবচেয়ে বড়সড় ঠোঁট গড়তে চাই।’’

Advertisement
(সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তে। ফলো করুন আমাদের Google News, X (Twitter), Facebook, Youtube, Threads এবং Instagram পেজ)

আনন্দবাজার অনলাইন এখন

হোয়াট্‌সঅ্যাপেও

ফলো করুন
অন্য মাধ্যমগুলি:
Advertisement
Advertisement
আরও পড়ুন