Lifestyle News

চকোলেট খেতে পারলেই চাকরি, লোক খুঁজছে ক্যাডবেরি

আপনি কি চকোলেট খেতে খুব ভালোবাসেন? ভাবছেন এমন কোনও কাজ পেলে কী ভাল না হয় যেখানে খালি চকোলেট খেতে হবে। তবে আপনার জন্য ‘মনেডেলেজ ইন্টারন্যশনাল’ এমন সুযোগই দিচ্ছে।

Advertisement

সংবাদ সংস্থা

শেষ আপডেট: ০৯ ফেব্রুয়ারি ২০১৭ ০৯:৫৫
Share:

আপনি কি চকোলেট খেতে খুব ভালোবাসেন? ভাবছেন এমন কোনও কাজ পেলে কী ভাল না হয় যেখানে খালি চকোলেট খেতে হবে। তবে আপনার জন্য ‘মনেডেলেজ ইন্টারন্যশনাল’ এমন সুযোগই দিচ্ছে। কিছুই না, আপনাকে শুধু চকোলেট চেখে দেখতে হবে। থাকতে হবে গুণমান নির্ধারণ করার ক্ষমতা আর চকোলেটের প্রতি অদম্য ভালবাসা। তবেই এই অভিনব চাকরি পেতে পারেন আপনি।

Advertisement

যোগ্যতা হিসেবে আপনার অবশ্যই কনফেকশনারির প্রতি টান থাকতে হবে। নতুন কিছু খাওয়ার প্রতি আগ্রহও থাকতে হবে। মতামত দেওয়ার ক্ষেত্রে অবশ্যই হতে হবে সৎ।

যাঁদের নিয়োগ করা হবে, তাঁদের কাজ হবে শুধু চকোলেটের স্বাদ পরীক্ষা করা। বিভিন্ন চকোলেট ও চকোলেটের পানীয় চাখতে হবে। বিজ্ঞাপন অনুযায়ী কর্মস্থল ইংল্যান্ড। পার্ট টাইম এই চাকরিতে সময় দিতে হবে ৭ ঘণ্টা ৫০ মিনিট। মঙ্গলবার থেকে বৃহস্পতিবার কাজ পর্যন্ত করতে হবে ।

Advertisement

এমনই এক অভিনব পদের জন্য যোগ্য লোক চাইছে ক্যাডবেরি নির্মাণকারী সংস্থা। অবিশ্বাস্য হলেও এটাই সত্যি। তা হলে আর দেরি কেন? এই রকম ‘চকো-অফার’ সব সময় আসে না! কে বলতে পারে, বিশ্বের অন্যতম লোভনীয় চাকরি হয়তো আপনার জন্যই অপেক্ষা করছে!

আরও পড়ুন: অতিরিক্ত স্বাস্থ্যকর খাবার খাওয়াও কি মানসিক অসুস্থতার লক্ষণ?

(সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তে। ফলো করুন আমাদের Google News, X (Twitter), Facebook, Youtube, Threads এবং Instagram পেজ)

আনন্দবাজার অনলাইন এখন

হোয়াট্‌সঅ্যাপেও

ফলো করুন
অন্য মাধ্যমগুলি:
Advertisement
Advertisement
আরও পড়ুন