এদের মধ্যে কে মা, বলুন দেখি?

গত সপ্তাহে টুইটারে ছবিটা পোস্ট করে ছিলেন কায়লান মাহমোস নামের এক তরুণী। তিন সুন্দরীর সাধারণ একটা ‘গ্রুফি’। মাত্র কয়েক ঘণ্টার মধ্যে ছবির নীচে ৩১ হাজার লাইক!

Advertisement

সংবাদ সংস্থা

শেষ আপডেট: ০৬ ফেব্রুয়ারি ২০১৬ ১৩:২৯
Share:

গত সপ্তাহে টুইটারে ছবিটা পোস্ট করে ছিলেন কায়লান মাহমোস নামের এক তরুণী। তিন সুন্দরীর সাধারণ একটা ‘গ্রুফি’। মাত্র কয়েক ঘণ্টার মধ্যে ছবির নীচে ৩১ হাজার লাইক! রিটুইট হয়েছে ২০ হাজার বার। সপ্তাহ না ঘুরতেই ছবি এখন ভাইরাল ফেসবুক, টুইটার, ইন্সটাগ্রামে। এমন গ্রুফি তো আকছার দেখা যায়। তা হলে এমন কী ঘটল, যে অখ্যাত তিন কন্যার ছবি এখন টক অফ দ্য সোশ্যাল মিডিয়া?

Advertisement

রহস্যটা আসলে লুকিয়ে ছিল ছবিটার ক্যাপশনে। ‘‘মা, আমি আর আমার যমজ বোন’’। মজার বিষয়, ছবির তিন সুন্দরীকেই প্রায় এক রকম দেখতে। তিন জনেই সমান তন্বী। ছবি দেখে বয়স বোঝাও দুষ্কর। নির্দিষ্ট করে বলাও নেই কোনজন মা। আপাতত সেই ‘মা’ খুঁজতেই মাথা কুটে মরছে তামাম সোশ্যাল মিডিয়াবাসী।

গুপ্তধন খোঁজার মতো চলে কায়লানের মা খোঁজার খেলা।

Advertisement

আরও পড়ুন-
খোঁজ পাওয়া গেল মায়ের!

এর পর কায়লান আরও একটি ভিডিও পোস্ট করেন ‘ইনস্টাগ্রামে’। সেখানে একটি ক্লু দেন। তিনি বলেন, ‘‘আমার মা ভাবছিলেন বোধহয়, ছবি তোলা হচ্ছে!’’ সেই দ্বিতীয় সূত্র ধরে আরও জোরদার কায়লানের মাতৃ সন্ধান। দেখুন তো, আপনি কি ছবি দেখে কায়লানের মাকে খুঁজে পান কি না?

(সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তে। ফলো করুন আমাদের Google News, X (Twitter), Facebook, Youtube, Threads এবং Instagram পেজ)

আনন্দবাজার অনলাইন এখন

হোয়াট্‌সঅ্যাপেও

ফলো করুন
অন্য মাধ্যমগুলি:
Advertisement
Advertisement
আরও পড়ুন