Viral Video

চকোলেট ডে-র প্রেমঘন মুহূর্ত ভেস্তে দিল পোকা! কী ভাবে? দেখুন ভিডিয়োয়

উদ্‌যাপন করতে প্রেমিকার জন্য তাঁর পছন্দের চকোলেট কিনেছিলেন এক যুবক। চকোলেট ডে-র দিন প্রেমিকার হাতে তুলে দিয়েছিলেন সেই উপহার। কিন্তু প্যাকেট খুলতেই অন্য চমক!

Advertisement

আনন্দবাজার অনলাইন ডেস্ক

কলকাতা শেষ আপডেট: ১০ ফেব্রুয়ারি ২০২৪ ১৯:৩৯
Share:

চকোলেটে কীট। ছবি: সংগৃহীত।

ভ্যালেন্টাইন্স ডে আসতে কয়েকটা দিন দেরি। তার আগে সপ্তাহ জুড়ে চলছে রোজ় ডে, প্রপোজ় ডে, চকোলেট ডে, টেডি ডে, প্রমিস ডে, হাগ ডে এবং কিস ডে-র মিছিল। সদ্য পেরিয়েছে চকোলেট ডে। ওই দিন উদ্‌যাপন করতে প্রেমিকার জন্য তাঁর পছন্দের চকোলেট কিনেছিলেন এক যুবক। চকোলেট ডে-র দিন প্রেমিকার হাতে তুলে দিয়েছিলেন সেই উপহার। কিন্তু প্যাকেট খুলতেই অন্য চমক! সমাজমাধ্যমে ঘটনার ভিডিয়ো ছড়িয়ে পড়তেই শোরগোল নেটপাড়ায়।

Advertisement

ফেব্রুয়ারির ৯ তারিখ ছিল চকোলেট ডে। ওই দিন হায়দরাবাদের অমিরপেত মেট্রো স্টেশন এলাকার একটি দোকান থেকে প্রেমিকার জন্য নাম করা একটি সংস্থার ‘রোস্টেড আমন্ড’ চকোলেট কিনেছিলেন যুবক। চকোলেট হাতে পাওয়া মাত্রই উচ্ছ্বসিত হয়ে সেই প্যাকেট খুলতে গিয়েই শিউরে ওঠেন প্রেমিকা। ভিডিয়োতে দেখা যায়, চকোলেটের গায়ে ঘুরে বেড়াচ্ছে পোকা। মুহূর্তের মধ্যে প্রেমের আনন্দ বদলে যায় ঘিনঘিনে অভিজ্ঞতায়।

চকোলেট কেনার রসিদ-সহ গোটা ঘটনার ভিডিয়ো ওই তরুণ নিজের ‘এক্স’ হ্যান্ডল-এ পোস্ট করেন। চকোলেটের সংস্থা এবং গ্রেটার হায়দরাবাদ মিউনিসিপাল কর্পোরেশন-কে ট্যাগ করে অভিযোগও দায়ের করেন। তবে ওই চকোলেটের মেয়াদ পেরিয়ে গিয়েছিল কি না, তা জানা যায়নি।

Advertisement
(সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তে। ফলো করুন আমাদের Google News, X (Twitter), Facebook, Youtube, Threads এবং Instagram পেজ)

আনন্দবাজার অনলাইন এখন

হোয়াট্‌সঅ্যাপেও

ফলো করুন
অন্য মাধ্যমগুলি:
Advertisement
Advertisement
আরও পড়ুন