Extra Marital Affair

পর্নোগ্রাফি দেখা বন্ধ করুন, জড়াবেন না পরকীয়ায়, সহকর্মীদের হুঁশিয়ারি প্রবীণ ধর্মগুরুর

পর্নোগ্রাফিতে আসক্ত ও পরকীয়ায় জড়িয়েছেন স্বামীরা, সম্প্রতি এমনই অভিযোগ আনেন ফিজির বহু চার্চ মিনিস্টারের স্ত্রী। তাই সহকর্মীদের সতর্ক করেন মেথডিস্ট চার্চ অফ ফিজির প্রেসিডেন্ট।

Advertisement

সংবাদ সংস্থা

শেষ আপডেট: ১৫ অক্টোবর ২০২২ ১৪:২৭
Share:

বেশ কিছু চার্চ মিনিস্টারের স্ত্রী রেভারেন্ডের কাছে অভিযোগ জানিয়েছেন, তাঁদের স্বামীরা পর্নোগ্রাফিতে আসক্ত। প্রতীকী ছবি।

চার্চ মিনিস্টারদের পরকীয়া আর পর্নোগ্রাফি দেখা নিয়ে জোর বিতর্ক চলছে ফিজিতে। সেই বিতর্কের মাঝেই চার্চের উচ্চ পদাধিকারীদের সতর্ক করলেন মেথডিস্ট চার্চ অফ ফিজির প্রেসিডেন্ট রেভারেন্ড ইলি ভুনিসুয়াই। মিনিস্টারদের প্রতি তাঁর বার্তা, অবিলম্বে বন্ধ করতে হবে পর্নোগ্রাফি দেখা। স্ত্রীকে ধোঁকা দিয়ে অন্য নারীর সঙ্গে সম্পর্কে জড়ানোও চলবে না।

Advertisement

সম্প্রতি জানা যায়, বেশ কিছু চার্চ মিনিস্টারের স্ত্রী রেভারেন্ডের কাছে অভিযোগ জানিয়েছেন, তাঁদের স্বামীরা পর্নোগ্রাফিতে আসক্ত। পরকীয়াতেও জড়িয়েছেন অনেকে। তাঁর পরেই ফিজি ও রতুমার মেথডিস্ট চার্চ তদন্ত শুরু করে। সেই তদন্তেই জানা গিয়েছে, অভিযোগ খুব একটা ভিত্তিহীন নয়। তার ভিত্তিতেই এই বার্তা দিলেন ভুনিসুয়াই।

বরাবরই সমাজমধ্যমকে ব্যবহার করতে পছন্দ করেন ভুনিসুয়াই। এর আগেও বিভিন্ন বিষয়ে প্রকাশ্যে মুখ খুলতে দেখা গিয়েছে তাঁকে। এ ক্ষেত্রেও তাঁর ব্যতিক্রম হয়নি। তাঁর সাফ কথা, বেশ চার্চের বেশ কিছু পদাধিকারীর আচরণ নিয়ে সরব হয়েছেন তাঁদের স্ত্রীরা। অভিযুক্ত মিনিস্টারদের কার্যকম চার্চকেও চিন্তায় ফেলেছে। ভুনিসুয়াই জানান, নারী ও সন্তানদের সম্মানরক্ষা মিনিস্টারদের দায়িত্ব। কোনও কাজে যাতে তা ক্ষুণ্ণ না হয়, তার দিকে সতর্ক দৃষ্টি রয়েছে তাঁদের। চার্চের কোনও পদাধিকারী যদি কোনও ‘আপত্তিকর’ কাজে লিপ্ত হন, তবে তাঁর বিরুদ্ধে কড়া ব্যবস্থা নেওয়া হবে বলেও হুঁশিয়ারি দিয়েছেন তিনি।

Advertisement
(সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তে। ফলো করুন আমাদের Google News, X (Twitter), Facebook, Youtube, Threads এবং Instagram পেজ)

আনন্দবাজার অনলাইন এখন

হোয়াট্‌সঅ্যাপেও

ফলো করুন
অন্য মাধ্যমগুলি:
Advertisement
Advertisement
আরও পড়ুন