Bizarre

ফুলশয্যার গোপন মুহূর্ত ক্যামেরাবন্দি করলেন দম্পতি! ভিডিয়ো দেখে চারদিকে নিন্দার ঝড়

এক দম্পতি ভাইরাল হওয়ার জন্য এমন কাণ্ড করে বসলেন, যা দেখে চক্ষু চড়কগাছ অনেকের! ফুলশয্যার রাতে কী কী হল, সবটাই ক্যামেরাবন্দি করলেন সেই দম্পতি।

Advertisement

নিজস্ব সংবাদদাতা

কলকাতা শেষ আপডেট: ১৫ ফেব্রুয়ারি ২০২৩ ১০:৪৭
Share:

ফুলশয্যার রাতে কী কী হল, সবটাই ক্যামেরাবন্দি করলেন রাহুল-আরুশি। ছবি: সংগৃহীত।

ভাইরাল হওয়ার জন্য এখন কত লোকে কত কী না করে! কেউ রেললাইনের সামনে দাড়িয়ে ভিডিয়ো করে, কেউ আবার গলায় সাপ জড়িয়ে ভিডিয়ো করে খ্যাতি অর্জনের প্রচেষ্টায় থাকেন। সম্প্রতি সমাজমাধ্যমে এক দম্পতি ভাইরাল হওয়ার জন্য এমন কাণ্ড করে বসলেন, যা দেখে চক্ষু চড়কগাছ সকলের! ফুলশয্যার রাতে কী কী হল, সবটাই ক্যামেরাবন্দি করলেন সেই দম্পতি। ফুলশয্যার রাতে ভিডিয়ো করে ভাইরাল হওয়ার প্রচেষ্টা দেখে নিন্দায় সরব হলেন নেটাগরিকরা।

Advertisement

আরুশি ও রাহুলের বিয়ে হয় জানুয়ারি মাসে। বিয়ের নানা মুহূর্ত ক্যামেরাবন্দি করেছেন এই যুগল। বাদ পড়েনি ফুলশয্যার সময়টুকুও। সমাজমাধ্যমে বেশ রমরমা তাঁদের। এই ভিডিয়ো ছড়িয়ে পড়া মাত্রই ভাইরাল হয়ে যায়। ভিডিয়োতে দেখা যায়, বিয়ের লেহঙ্গা পরে আয়নার সামনে দাড়িয়ে রয়েছেন আরুশি। একে একে শরীর থেকে খুলে দিচ্ছেন গয়নাগুলি। এই কাজে তাঁকে সাহায্য করছেন স্বামী রাহুল। বিয়ের সাজ মুছে ফেলতে কতটা কসরত করতে হয়, ভিডিয়োতে তা স্পষ্ট দেখানো হচ্ছে। তারই মাঝে একে অপরের প্রেমেও মজেছেন তাঁরা। মাঝেমাঝে ঠোঁটে ঠোঁট রাখছেন। সবশেষে দেখা যাচ্ছে, আরুশির পোশাকও খুলে দিচ্ছেন রাহুল। তবে ব্যস ওইটুকুই!

ভিডিয়ো ভাইরাল হওয়া মাত্রই চারদিকে চর্চা শুরু হয়ে গিয়েছে। ভাইরাল হওয়ার জন্য এতটা করার কি সত্যিই কোনও প্রয়োজন ছিল? প্রশ্ন তুলছেন অনেকেই।

Advertisement

রইল ভিডিয়োর ঝলক...

(সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তে। ফলো করুন আমাদের Google News, X (Twitter), Facebook, Youtube, Threads এবং Instagram পেজ)

আনন্দবাজার অনলাইন এখন

হোয়াট্‌সঅ্যাপেও

ফলো করুন
অন্য মাধ্যমগুলি:
Advertisement
Advertisement
আরও পড়ুন