Surrogacy

২৫ সন্তানের জননী হওয়ার শখ, ইচ্ছাপূরণে নিজেকে নিলামে তোলার প্রস্তাব দিলেন প্রাক্তন শিক্ষিকা

আমেরিকার এক তরুণী ২৫ সন্তানের মা হতে চান। প্রাক্তন শিক্ষিকা ওই মহিলার দাবি, তিনি বহু পুরুষকে সন্তানসুখ দিতে চান। তাই প্রয়োজনে নিজেকে নিলাম করতেও প্রস্তুত।

Advertisement

সংবাদ সংস্থা

নিউ ইয়র্ক শেষ আপডেট: ১২ অক্টোবর ২০২২ ১৮:৫৪
Share:

এমি আগে শিক্ষকতা করতেন। ছবি: সংগৃহীত

তিনি ‘সুন্দরী’, তাই বাবা যেমনই হন না কেন, সন্তান সুন্দর হবে। এমনই দাবি করলেন আমেরিকার নর্থ ক্যারোলাইনার বাসিন্দা এমি কাপস। মহিলার দাবি, তিনি চান পৃথিবীতে সুন্দর মানুষের জনসংখ্যা আরও বেড়ে যাক। তার জন্যই প্রয়োজনে নিজের গর্ভ ধার দিতে চান তিনি।

Advertisement

এমি আগে শিক্ষকতা করতেন। সঙ্গে চলত মডেলিংও। এই প্রথম নয়, এর আগেও বিতর্কে জড়িয়েছেন একাধিক বার। ৩৩ বছর বয়সি এমি নিজেই নেটমাধ্যমে জানিয়েছিলেন, স্কুলে পড়ানোর সময়ে এক ছাত্রের সঙ্গে শারীরিক সম্পর্কে জড়ান তিনি। ৮ মাস আগে অন্তঃসত্ত্বাও হয়ে পড়েন। তার পরই বিতর্কের মুখে শিক্ষকতা ছেড়ে মডেলিংকেই নিজের পেশা হিসাবে বেছে নেন। সম্প্রতি তিনি জানালেন, এর পরেও বার বার মা হতে চান তিনি।

প্রয়োজনে নিজেকে নিলাম করতেও প্রস্তুত তিনি। ছবি: সংগৃহীত

সংবাদমাধ্যমকে এমি বলেন, বহু পুরুষই তাঁকে বিয়ের প্রস্তাব দেন। কিন্তু তিনি কেবল একজনের সন্তানের মা হতে চান না। বরং বহু পুরুষকে সন্তানসুখ দিতে চান। তাঁর দাবি, প্রয়োজনে নিজেকে নিলাম করতেও প্রস্তুত তিনি। কেউ চাইলে তাঁকে ধাত্রী মা হিসাবে ব্যবহার করতে পারেন। তাঁর মতে, তাঁর হবু সন্তানরা তাঁর জিন পাবে। ফলে তাঁর মতোই ‘সুন্দর’ চুল, চোখ, মুখশ্রী ও দেহবল্লরীর অধিকারী হবেন সন্তানরাও। এমি জানান, মোট ২৫টি সন্তান চান তিনি। এতে মানব সভ্যতার মঙ্গল হবে বলেও মত তাঁর।

Advertisement
(সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তে। ফলো করুন আমাদের Google News, X (Twitter), Facebook, Youtube, Threads এবং Instagram পেজ)

আনন্দবাজার অনলাইন এখন

হোয়াট্‌সঅ্যাপেও

ফলো করুন
অন্য মাধ্যমগুলি:
Advertisement
Advertisement
আরও পড়ুন