Ambani Wedding

অনন্ত অম্বানীর বিয়ের অনুষ্ঠানে থাকবেন বিল গেটস! অতিথি তালিকায় আর কী কী চমক থাকছে?

১ মার্চ থেকে ৩ মার্চ অবধি অম্বানীদের জামনগরের বাড়িতেই চলবে অনন্ত-রাধিকার প্রাক্-বিবাহ অনুষ্ঠান। দেশ-বিদেশ থেকে অনেক তারকাই এই উদ্‌যাপনে শামিল হবেন। কে কে রয়েছেন তালিকায়?

Advertisement

আনন্দবাজার অনলাইন ডেস্ক

কলকাতা শেষ আপডেট: ২২ ফেব্রুয়ারি ২০২৪ ১৫:২২
Share:

অনন্ত-রাধিকার প্রাক্-বিবাহ অনুষ্ঠানে কে কে থাকছেন? ছবি: সংগৃহীত।

২০২২ সালের ডিসেম্বর মাসে বাগ্‌দান সেরেছিলেন ভারতের রিল্যায়েন্স-কর্তা মুকেশ অম্বানীর কনিষ্ঠ সন্তান অনন্ত অম্বানী এবং ‘অ্যাঙ্কর হেল্‌থকেয়ার’-এর সিইও বিনোদ মার্চেন্টের কন্যা রাধিকা মার্চেন্ট। তার পর থেকেই দু’জনের বিয়ের তারিখ নিয়ে নানা রকম খবর চাউর হতে থাকে নেটদুনিয়ায়। এ বছর জুলাই মাসেই বিবাহবন্ধনে আবদ্ধ হতে চলেছেন অনন্ত-রাধিকা। ইতিমধ্যেই শুরু হয়ে গিয়েছে তাঁদের প্রাক্-বিবাহ অনুষ্ঠানের প্রস্তুতি। ১ মার্চ থেকে ৩ মার্চ অবধি অম্বানীদের জামনগরের বাড়িতেই চলবে উদ্‌যাপন। দেশ-বিদেশ থেকে অনেক অভিজাত মানুষজন এই উদ্‌যাপনে শামিল হবেন।

Advertisement

অনন্ত-রাধিকার প্রাক্-বিবাহ অনুষ্ঠানে কে কে থাকছেন? শোনা যাচ্ছে, মাইক্রোসফ্‌ট কর্তা বিল গেটস, মেটার সিইও মার্ক জ়াকারবার্গ, ব্ল্যাকরকের সিইও ল্যারি ফিঙ্ক, ডিজ়নির সিইও বব ইগার, অ্যাডবের সিইও শান্তনু নারায়ণ, ডোনাল্ড ট্রাম্পের কন্যা ইভাঙ্কা ট্রাম্প, ব্যাঙ্ক অফ আমেরিকার চেয়ারম্যান ব্রায়েন থমাস ময়নিহান, ভুটানের রাজা-রানির মতো ব্যক্তিরা অনন্ত-রাধিকার প্রাক্-বিবাহের উদ্‌যাপনে অংশ নেবেন।

অনন্ত-রাধিকার প্রাক্-বিবাহ অনুষ্ঠানে অতিথিদের তালিকায় বড় চমক! ছবি: সংগৃহীত।

ইতিমধ্যেই ১৬ ফেব্রুয়ারি জামনগরে অনন্ত-রাধিকার ‘লাগান লাখভানু’ অনুষ্ঠান সম্পূর্ণ হয়েছে। গুজরাতিদের এই অনুষ্ঠানে বর-কনে তাঁদের বিয়ের কার্ড ভগবানের কাছে নিয়ে গিয়ে, বিয়ে যেন সুষ্ঠ ভাবে সম্পন্ন হয় তার জন্য প্রার্থনা করেন। অনন্ত-রাধিকার প্রাক্-বিবাহের অনুষ্ঠানে হাজির থাকবেন বলিউডের অভিনেতা-অভিনেত্রীরাও। রণবীর কপূর ও আলিয়া ভট্ট সেই উদ্‌যাপনে নাচের অনুষ্ঠানও করবেন।

Advertisement

ছোট থেকেই পরস্পরকে চিনতেন রাধিকা এবং অনন্ত। ভাল বন্ধু রাধিকার সঙ্গে অনন্তকে প্রায়ই নানা অনুষ্ঠানে দেখা যেত। তবে অনন্তের সঙ্গে রাধিকার বিয়ের জল্পনা জোরালো হয়েছে প্রিয়ঙ্কা চোপড়া এবং নিক জোনাসের বিয়েতে। জোধপুরে প্রিয়ঙ্কা-নিকের বিয়েতে অম্বানী পরিবারের সঙ্গে উপস্থিত ছিলেন রাধিকাও। মুম্বইয়ে দীপিকা পাড়ুকোন এবং রণবীর সিংহের রিসেপশনেও রাধিকা গিয়েছিলেন অম্বানী পরিবারের সঙ্গেই।

(সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তে। ফলো করুন আমাদের Google News, X (Twitter), Facebook, Youtube, Threads এবং Instagram পেজ)

আনন্দবাজার অনলাইন এখন

হোয়াট্‌সঅ্যাপেও

ফলো করুন
অন্য মাধ্যমগুলি:
Advertisement
Advertisement
আরও পড়ুন