priyanka chopra

Priyanka Chopra: মা হওয়ার পর কী ভাবে বদলে গেল প্রিয়ঙ্কা চোপড়ার অন্দরমহল? দেখুন সে ছবি

বাচ্চার দেখভালের দায়িত্ব নিজেরাই নিয়েছেন নতুন মা-বাবা। আপাতত কাজ থেকে কিছু দিনের বিরতি নিয়েছেন ‘নিয়ঙ্কা’।

Advertisement

নিজস্ব সংবাদদাতা

কলকাতা শেষ আপডেট: ২৫ ফেব্রুয়ারি ২০২২ ১১:২৩
Share:

বাচ্চার দেখভালের দায়িত্ব নিজেরাই নিয়েছেন নতুন মা-বাবা। ছবি: সংগৃহীত

বিচ্ছেদের জল্পনাকে ফুৎকারে উড়িয়ে দিয়ে জানুয়ারি মাসের এক মধ্যরাতে বাবা-মা হওয়ার খবর দিয়েছিলেন প্রিয়ঙ্কা চোপড়া এবং নিক জোনাস। নিজের ইনস্টাগ্রামে সারোগেসির মাধ্যমে মা হওয়ার সেই খবর নিজেই ভাগ করে নিয়েছিলেন অভিনেত্রী। সূত্রের খবর প্রিয়ঙ্কার কোল আলো করে এসেছে এক কন্যা সন্তান। তবে এ ব্যাপারে প্রিয়ঙ্কা বা নিক কেউই কিন্তু এখনও মুখ খোলেননি।

এপ্রিল মাসে সন্তানের জন্ম হওয়ার কথা ছিল। তবে সময়ের প্রায় ১২ সপ্তাহ আগেই জানুয়ারিতে ক্যালিফোর্নিয়ার এক হাসপাতালে জন্ম নেয় একরত্তি। হাসপাতালে কিছু দিন থাকার পর কয়েক দিন আগেই বাড়িতে এসেছে নতুন সদস্য। বাচ্চার দেখভালের দায়িত্ব তাই নিজেরাই নিয়েছেন নতুন মা-বাবা। কিছু দিন নিজেদের কাজ থেকেও বিরতি নিয়েছেন ‘নিয়ঙ্কা’ জুটি।

Advertisement

ছবি: প্রিয়ঙ্কা চোপড়ার ইনস্টাগ্রাম থেকে।

লস এঞ্জেলসের বাড়িতে জীবনের এই গুরুত্বপূর্ণ অধ্যায় উদ্‌যাপনের কিছু ছবি নিজের ইনস্টাগ্রামে অনুরাগীদের সঙ্গে ভাগ করে নিয়েছেন প্রিয়ঙ্কা। কোনও ছবিতে রৌদ্রস্নাত প্রিয়ঙ্কা। কোথাও বা নিকের সঙ্গে নিজস্বী। তবে সবচেয়ে নজর কেড়েছে তাঁদের কন্যা সন্তানের ঘরের ছবি। সে ছবিতে দেখা গিয়েছে ঘরের এক দিকে বেশ কয়েকটি তুলোর পুতুল এবং পা‌শে একটি গোপালের মূর্তি। ছবির নীচে লিখেছেন ‘ফোটো ডাম্প’। এ ছবির মাধ্যমে অন্য কোনও বার্তা দিতে চাইলেন কি এই তারকা জুটি?

Advertisement

সন্তানের মুখ এখনও প্রকাশ্যে আনেননি প্রিয়ঙ্কা-নিক। কবে আনবেন তা নিয়েও রয়েছে জল্পনা। তবে মেয়ের ঘরের ছবির ঝলক দেখে আপাতত খুশি প্রিয়ঙ্কা ভক্তরা।

আরও পড়ুন:
(সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তে। ফলো করুন আমাদের Google News, X (Twitter), Facebook, Youtube, Threads এবং Instagram পেজ)

আনন্দবাজার অনলাইন এখন

হোয়াট্‌সঅ্যাপেও

ফলো করুন
অন্য মাধ্যমগুলি:
Advertisement
Advertisement
আরও পড়ুন