Janhvi Kapoor’s Home Decor

বেড়াতে গিয়ে থাকতে পারেন জাহ্নবীর বাড়িতে! কেমন সেই বাড়ি? দেখে নিন অন্দরমহলের ঝলক

অভিনেত্রী জাহ্নবী কপূরের ছোটবেলার বাড়িতে এখন থাকতে পারেন যে কেউ। সেই বাড়িটি আসলে শ্রীদেবীর। প্রযোজক বনি কপূরের সঙ্গে বিয়ের সময় সেই বাড়িটি কিনেছিলেন শ্রীদেবী। কী ভাবে মিলবে জাহ্নবীর বাড়িতে থাকার সুযোগ?

Advertisement

আনন্দবাজার অনলাইন ডেস্ক

কলকাতা শেষ আপডেট: ০২ মে ২০২৪ ২০:১৫
Share:

ছুটি কাটাতে জাহ্ণবীর বাড়িতে থাকবেন নাকি? ছবি: সংগৃহীত।

বেড়াতে গিয়ে যদি বলি অভিনেত্রীর বাড়িতে থাকার সুযোগ হয়, তা হলে বোধ হয় কেউই সেই সুযোগ হাতছাড়া করতে চাইবেন না। এখন কিন্তু পর্যটকরা সেই সুবিধাই পেতে চলেছেন। চেন্নাইয়ে জাহ্নবীর ছোটবেলার সেই বাড়িতে এখন থাকতে পারেন যে কেউ। সেই বাড়িটি আসলে শ্রীদেবীর। প্রযোজক বনি কপূরের সঙ্গে বিয়ের সময় সেই বাড়িটি কিনেছিলেন শ্রীদেবী। ‘এয়ারবিএনবি’ সংস্থা বেশ কয়েক জন তারকার বাড়িকে অতিথিশালায় পরিণত করেছে। সাধারণ মানুষ নির্দিষ্ট টাকার বিনিময়ে সেই বাড়ি ভাড়া নিতে পারেন। এ বার ‘এয়ারবিএনবি’-র সেই তারকাদের বাড়ির তালিকায় যুক্ত হয়েছে জাহ্ণবীর বাড়িটিও।

Advertisement

‘এয়ারবিএনবি’ সংস্থার তরফে জানানো হয়েছে, ‘এয়ারবিএনবি’ অ্যাপ ব্যবহারকারীরা এ বার জাহ্নবী কপূরের বাড়িটি ভাড়া নিতে পারেন। যিনি এই বাড়িটি ভাড়া নেবেন তিনি জাহ্নবীর সঙ্গে আলাপচারিতা করতে পারবেন, তাঁর সঙ্গে খাওয়াদাওয়াও সারতে পারবেন। তবে এই সুবর্ণ সুযোগটি কয়েক জন বিশেষ ‘এয়ারবিএনবি’ অ্যাপ ব্যবহারকারীই পাবেন।

মায়ের এই বাড়িটিকে ঘিরে জাহ্নবীর অনেক স্মৃতি জড়িয়ে। এক সাক্ষাৎকারে জাহ্নবী বলেন, ‘‘মুম্বইয়ে আমি কখনওই শান্তি পাই না, ওখানে সারা ক্ষণ কাজের মধ্যে থাকি। বাড়ি যাই কেবল ঘুমোতে। অন্য দিকে, চেন্নাইয়ে গেলে আমার ভাইবোনেরা আমার সঙ্গে দেখা করতে আসে। সেখানে কাজের চাপ মাথায় থাকে না। মিটিংয়ে দৌড়নোর তাড়া থাকে না। ওই সময়টা কেবল পরিবার আর নিজের জন্য বরাদ্দ করি।’’

Advertisement

জাহ্নবীর ছেলেবেলার এই বাড়িতে শ্রীদেবী ও তাঁর পরিবারের অনেক ছবি রয়েছে। সেই ছবিগুলির সঙ্গে জড়িয়ে রয়েছে জাহ্নবীর ছেলেবেলা। দেশ-বিদেশের বিভিন্ন প্রান্ত ঘুরে শ্রীদেবী নিজে বাছাই করে অন্দরসজ্জার জিনিস কিনে এই বাড়িটি সাজিয়েছিলেন। সম্প্রতি বনি কপূর শ্রীদেবীর সেই বাড়িটিকে আরও নতুন করে সাজিয়ে তুলেছেন। তবে এখনও সেই বাড়িতে শ্রীদেবীর ‘টাচ্’ রয়েছে। জাহ্নবীর ইনস্টাগ্রামে সেই বাড়ির ঝলক প্রকাশ পেয়েছে। দেখে নিন কেমন সেই বাড়ি।

দেখে নিন জাহ্নবীর বাড়ি। ছবি: সংগৃহীত।

(সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তে। ফলো করুন আমাদের Google News, X (Twitter), Facebook, Youtube, Threads এবং Instagram পেজ)

আনন্দবাজার অনলাইন এখন

হোয়াট্‌সঅ্যাপেও

ফলো করুন
অন্য মাধ্যমগুলি:
Advertisement
Advertisement
আরও পড়ুন