KRK Controversy

‘অনুষ্কা আদতে সুন্দর নন, তাঁর প্লাস্টিক সার্জারি করানো ভুল সিদ্ধান্ত নয়’, মন্তব্য কেআরকের

সম্প্রতি টুইটারে বলিপাড়ার প্রথম সারির নায়িকাদের নিয়ে কমলের একটি মন্তব্যে ফের উত্তাল সমাজমাধ্যম। তবে অনুষ্কা শর্মাকে নিয়ে করা বাড়তি কটাক্ষ যেন আগুনে ঘি ঢেলেছে।

Advertisement

নিজস্ব সংবাদদাতা

কলকাতা শেষ আপডেট: ২৩ ফেব্রুয়ারি ২০২৩ ১১:৫০
Share:

অনুষ্কা শর্মাকে নিয়ে কটাক্ষ কমল রশিদ খানের। ছবিঃ সংগৃহীত

নিজেকে বলিউডের স্বঘোষিত সমালোচক বলে দাবি করেন কমল রশিদ খান। মাঝেমাঝেই বিস্ফোরক কিছু মন্তব্য করে জন্ম দেন বিতর্কের। তবে সেই বিতর্কের আঁচ যে বলিউডের অন্দরে খুব একটা প্রভাব ফেলে, তা নয়। তারকারা কমলের সমালোচনা বেশ উপভোগই করেন। সম্প্রতি টুইটারে বলিপাড়ার প্রথম সারির নায়িকাদের নিয়ে কমলের একটা মন্তব্যে ফের উত্তাল সমাজমাধ্যম। কমল নিজের টুইটারের পাতায় লিখেছেন, ক্যাটরিনা কইফ, শ্রদ্ধা কপূর, বাণী কপূর এবং অনুষ্কা শর্মা— প্রত্যেকেরই সৌন্দর্যের নেপথ্যে রয়েছে প্লাস্টিক সার্জারির হাতছানি। তবে অনুষ্কা শর্মাকে নিয়ে করা বাড়তি কটাক্ষ যেন সেই বিতর্কের আগুনে ঘি ঢেলেছে।

Advertisement

বলিউড কিংবা হলিউড বলে নয়, ইদানীং টলিপাড়ার নায়িকারাও প্লাস্টিক সার্জারির মাধ্যমে সৌন্দর্য বর্ধনের পথে হাঁটেন। সে কথা অজানা নয় দর্শকেরও। কিন্তু বিষয়টিকে যে ভাবে প্রকাশ্যে এনেছেন কমল, সেটা বোধ হয় কাম্য নয়। তিনি তাঁর টুইটারের পাতায় লিখেছেন, ‘‘অনুষ্কা আদতে ততটাও সুন্দর নন। তিনি মুখ এবং ঠোঁটে প্লাস্টিক সার্জারি করিয়েছেন, সেটা মেনে নেওয়া যায়। কিন্তু ক্যাটরিনা এবং বাণী কেন অস্ত্রোপচার করালেন,তা বোধগম্য হচ্ছে না। কারণ তাঁরা দু’জনেই এমনিতেই খুব সুন্দর।’’ কমলের এই বিতর্কিত মন্তব্যের পরেই অনুষ্কার এক অনুরাগী পাল্টা আক্রমণ করে লেখেন, ‘‘আপনার কি মনে হয়, বাণী কপূর অনুষ্কা শর্মার চেয়ে বেশি সুন্দর? কিছু বলার আগে ভেবে নেওয়া জরুরি।’’ কমল প্রত্যুত্তরে লেখেন, ‘‘বাণী অত্যন্ত সুন্দরী। প্লাস্টিক সার্জারি করিয়ে বরং ভুল করেছেন তিনি। বাণীর জীবনের প্রথম ফিল্মে তাঁকে দেখলে মুগ্ধ হতে হয়। তখনও তিনি কোনও অস্ত্রোপচার করাননি।’’

(সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তে। ফলো করুন আমাদের Google News, X (Twitter), Facebook, Youtube, Threads এবং Instagram পেজ)

আনন্দবাজার অনলাইন এখন

হোয়াট্‌সঅ্যাপেও

ফলো করুন
অন্য মাধ্যমগুলি:
Advertisement
Advertisement
আরও পড়ুন