দিঘায় এসে অসুস্থ

দিঘায় বেড়াতে এসে অসুস্থ হয়ে পড়লেন মধ্যমগ্রামের একটি ক্রিকেট কোচিং ক্যাম্পের ১৮জন। আক্রান্তদের দিঘা স্টেট জেনারেল হাসপাতালে সোমবার সকালে ভর্তি করা হয়। বিকেলে অবশ্য সবাইকে হাসপাতাল থেকে ছেড়ে দেওয়া হয়। মধ্যমগ্রাম এলাকার বিধানপল্লির ক্রিকেট কোচিং ক্যাম্পের পার্থপ্রতিম দত্ত জানান, প্রতিবারের মতো এ বারও ক্যাম্পের পক্ষ থেকে ৩৬ জন দিঘায় বেড়াতে এসে যুব আবাসে উঠেছিলেন।

Advertisement

নিজস্ব সংবাদদাতা

কাঁথি শেষ আপডেট: ১৯ মে ২০১৫ ০৩:০৮
Share:

দিঘায় বেড়াতে এসে অসুস্থ হয়ে পড়লেন মধ্যমগ্রামের একটি ক্রিকেট কোচিং ক্যাম্পের ১৮জন। আক্রান্তদের দিঘা স্টেট জেনারেল হাসপাতালে সোমবার সকালে ভর্তি করা হয়। বিকেলে অবশ্য সবাইকে হাসপাতাল থেকে ছেড়ে দেওয়া হয়।

Advertisement

মধ্যমগ্রাম এলাকার বিধানপল্লির ক্রিকেট কোচিং ক্যাম্পের পার্থপ্রতিম দত্ত জানান, প্রতিবারের মতো এ বারও ক্যাম্পের পক্ষ থেকে ৩৬ জন দিঘায় বেড়াতে এসে যুব আবাসে উঠেছিলেন। যুব আবাসের ক্যান্টিনের নির্মাণ কাজ চলছে। তাই ক্যান্টিন চালু না থাকায় তারা বাইরের হোটেল থেকে রবিবার দুপুরের ও রাতের খাওয়ার খান।

সোমবার ভোররাতে অসুস্থ হয়ে পড়েন ১৮ জন। পাঁচ জনকে প্রাথমিক চিকিৎসার পর ছেড়ে দেওয়া হলেও হাসপাতালে ভর্তি করানো হয় ১৩ জনকে।

Advertisement

দিঘা হাসপাতাল সুত্রে বলা হয়েছে, খাদ্য বিষক্রিয়ার জন্যই তারা পেটের রোগে আক্রান্ত হয়ে অসুস্থ হয়ে পড়েছিলেন। বর্তমানে তাঁরাসকলেই সুস্থ।

(সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তে। ফলো করুন আমাদের Google News, X (Twitter), Facebook, Youtube, Threads এবং Instagram পেজ)

আনন্দবাজার অনলাইন এখন

হোয়াট্‌সঅ্যাপেও

ফলো করুন
অন্য মাধ্যমগুলি:
Advertisement
Advertisement
আরও পড়ুন