Mumbai

প্রেমিকার মেয়েকে হত্যা করে মৃতদেহের সঙ্গে শারীরিক মিলনের অভিযোগ, গ্রেফতার যুবক

১৮ বছর বয়সি তরুণী ছুটিতে তাঁর মায়ের সঙ্গে থাকতে চেন্নাইয়ে আসেন। চেন্নাইয়ে ওই তরুণীর মা তাঁর প্রেমিক রাজু নায়ারের সঙ্গেই থাকতেন। সেখানেই ঘটে ঘটনাটি।

Advertisement

নিজস্ব সংবাদদাতা

কলকাতা শেষ আপডেট: ২১ নভেম্বর ২০২২ ১৬:২৩
Share:

পুলিশ জানিয়েছে, ১২ নভেম্বর চেন্নাইয়ে সেই তরুণীকে খুন করেন অভিযুক্ত। ছবি: প্রতীকী।

তরুণীকে খুন করে তাঁর মৃতদেহের সঙ্গে শারীরিক মিলনে যুক্ত হওয়ার অপরাধে এক ব্যক্তিকে গ্রেফতার করেছে মুম্বই পুলিশ। নিহত তরুণীর মা ৩৮ বছর বয়সি সেই ব্যক্তির প্রেমিকা বলে জানায় পুলিশ।

Advertisement

পুলিশ জানিয়েছে, ১২ নভেম্বর চেন্নাইয়ে সেই তরুণীকে খুন করেন অভিযুক্ত। মহারাষ্ট্রের ভিরার থেকে গ্রেফতার করা হয়েছে তাঁকে।

১৮ বছর বয়সি সেই তরুণী ছুটিতে তাঁর মায়ের সঙ্গে থাকতে চেন্নাইয়ে যান। সেখানে ওই তরুণীর মা তাঁর প্রেমিক রাজু নায়ারের সঙ্গে থাকতেন। তরুণীর মা স্বামীর সঙ্গে বিচ্ছেদের পর ৪ বছর ধরে প্রেমিকের সঙ্গে চেন্নাইয়ের পুনামাল্লে অঞ্চলে থাকছিলেন।

Advertisement

ওই মহিলা পুলিশকে জানান, ১২ তারিখ তিনি বাড়িতে ঢুকে দেখেন, মেয়ের অসাড় দেহ মাটিতে পড়ে রয়েছে। সারা গায়ে আঁচড়ের দাগ। বাড়িতে তাঁর প্রেমিকের পাত্তা নেই। ঘর থেকে বেশ কিছু সোনার গয়না আর নগদ কুড়ি হাজার টাকা উধাও। প্রতিবেশীরা তাঁকে জানান, রাজু তাড়াহুড়োর মধ্যে ঘর থেকে বেরিয়ে গিয়েছেন।

রাজুর বিরুদ্ধে থানায় অভিযোগ করেন মহিলা। মৃতদেহের ময়নাতদন্তের পর জানা যায়, অভিযুক্ত রাজু তরুণীর হত্যা করার পর মৃতদেহের সঙ্গে শারীরিক মিলন করেন।

মৃতের মা পুলিশকে জানান যে, সপ্তাহ দুয়েক আগেই মেয়ে তাঁর কাছে অভিযোগ করেছিলেন, রাজু তাঁর শ্লীলতাহানি করেছেন। তবে সেই বিষয়কে তখন তিনি এতটা গুরুত্ব দেননি।

পুলিশ জানিয়েছে, ঘটনার পর রাজু মুম্বই চলে যান। মোবাইল ফোনের টাওয়ারের অবস্থান ধরে চেন্নাইয়ের পুলিশ মুম্বই থেকে অভিযুক্তকে গ্রেফতার করে। পুলিশ জানিয়েছে, তদন্তের কাজ এখনও চলছে।

(সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তে। ফলো করুন আমাদের Google News, X (Twitter), Facebook, Youtube, Threads এবং Instagram পেজ)

আনন্দবাজার অনলাইন এখন

হোয়াট্‌সঅ্যাপেও

ফলো করুন
অন্য মাধ্যমগুলি:
Advertisement
Advertisement
আরও পড়ুন