Bizarre

ভাড়ার বৌকে ঠকিয়ে সত্যি বিয়ে সারলেন যুবক, পলাতক বরের খোঁজে তল্লাশি চালাচ্ছে পুলিশ

তরুণীকে বিয়ের অভিনয় করতে ডেকে নিয়ে গিয়ে সত্যিকারের বৌ বানানোর অভিযোগ উঠল এক যুবকের বিরুদ্ধে। তরুণীকে উদ্ধার করা গেলেও অভিযুক্ত এখনও অধরা।

Advertisement

সংবাদ সংস্থা

কলকাতা শেষ আপডেট: ০১ এপ্রিল ২০২৩ ১৯:৪১
Share:

পুলিশ ঘটনাস্থলে পৌঁছে শেষমেশ মুকেশ নামক ব্যক্তির হাত থেকে তরুণীকে উদ্ধার করে। ছবি- সংগৃহীত

কথা ছিল দিন পাঁচেক বৌ সাজার অভিনয় করতে হবে। তার বিনিময়ে ৫০০০ টাকাও নিয়েছিলেন এক তরুণী। কিন্তু অভিনয় করতে এসে শেষমেশ যে এমন সত্যি বিয়ের ফাঁদে পড়তে হবে, তা ঘুণাক্ষরেও আঁচ করতে পারেননি। এই মিথ্যা বিয়ের সত্যি ভালবাসা থেকে মুক্তি পেতে শেষমেশ পুলিশের দ্বারস্থ হতে হয়।

Advertisement

ঘটনাটি মধ্যপ্রদেশের। পেশায় অভিনেত্রী বছর ২১-এর ওই তরুণী এমন ছোটখাটো চরিত্রে অভিনয় করতেন আগে থেকেই। কাছের বন্ধুর বরের থেকে আসা এমন প্রস্তাবে তাই তলিয়ে দেখার প্রয়োজন বোধ করেননি। ঘটনার দিন বন্ধুর বরের সঙ্গেই বাসে চেপে পৌঁছে যান মধ্যপ্রদেশের মন্ডসৌর গ্রামে। সেখানে তাঁর সঙ্গে আলাপ করিয়ে দেওয়া হয় মুকেশের। পরিবারের জন্য দিন কয়েক তাঁকে বিয়ের অভিনয় করতে হবে বলেই প্রাথমিক ভাবে জানানো হয়।

পুলিশ জানিয়েছে, পরিবারের চাপে পড়ে মুকেশ ওই তরুণীকে বিয়ে করার অভিনয় করতে বললেও প্রথম দেখায় নিজেই ওই তরুণীর প্রেমে পড়ে যান। মুকেশের পরিবারের জন্য তাঁদের মন্দিরে বিয়ে করার চিত্রনাট্যও সাজাতে হয়। বিয়ের পর তার পরিবারের সঙ্গে বেশ কিছু দিন বৌ সেজে থাকতেও হয় ওই তরুণীকে। কিন্তু দিন পাঁচেক পর যখন ওই তরুণী জানান যে, এ বার তাঁদের সবটা জানিয়ে দেওয়া উচিত, তখনই মুকেশের আসল রূপ বেরিয়ে পড়ে। মুকেশ বলেন, “এই বিয়ে বৈধ। অভিনয়ের কোনও জায়গা এখানে নেই।”

Advertisement

বিপদে পড়েছেন বুঝে ওই তরুণী মুম্বইয়ের বাসিন্দা এক বন্ধুকে ঘটনাটি জানান। মুম্বইয়ের ধারাভি পুলিশ ঘটনাস্থলে পৌঁছলে শেষমেশ মুকেশের হাত থেকে ওই তরুণীকে উদ্ধার করা হয়। যদিও পুলিশের জালে মুকেশ বা তার বন্ধু, কেউই ধরা পড়েননি। তাদের খোঁজে তল্লাশি চলছে।

(সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তে। ফলো করুন আমাদের Google News, X (Twitter), Facebook, Youtube, Threads এবং Instagram পেজ)

আনন্দবাজার অনলাইন এখন

হোয়াট্‌সঅ্যাপেও

ফলো করুন
অন্য মাধ্যমগুলি:
Advertisement
Advertisement
আরও পড়ুন