Mumbai

১৭,৫০০ টাকার ফেশিয়াল করিয়ে মুখ পুড়েছে, সাঁলোর বিরুদ্ধে থানায় অভিযোগ দায়ের মহিলার

ফেশিয়াল করানোর পর থেকেই মুখে জ্বালা হচ্ছিল ওই মহিলার। ত্বকের চিকিৎসকের কাছে যাওয়ার পর মহিলা জানতে পারলেন, ফেশিয়াল করানোর পরেই তাঁর মুখ পুড়ে গিয়েছে, এই দাগ সহজে যাবেও না। ঘটনাটি ঘটেছে মুম্বইতে।

Advertisement

আনন্দবাজার অনলাইন ডেস্ক

কলকাতা শেষ আপডেট: ২০ জুন ২০২৩ ১৩:৩৬
Share:

হাইড্রাফেশিয়াল ট্রিটমেন্ট করাতে গিয়ে হল বিপদ। —প্রতিনিধিত্বমূলক ছবি।

ফেশিয়াল ট্রিটমেন্ট করিয়ে মুখ পুড়ে যাওয়ার পর মুম্বইয়ের একটি সাঁলোর বিরুদ্ধে এফআইআর করেছেন এক মহিলা। ১৭ জুন অন্ধেরির কামধেনু শপিং মলে ‘গ্লো লুক’ সাঁলো থেকে হাইড্রাফেশিয়াল ট্রিটমেন্ট করিয়েছিলেন ওই মহিলা। ট্রিটমেন্টটি করাতে ১৭, ৫০০ টাকা খরচ করেছিলেন তিনি।

Advertisement

ফেশিয়াল করিয়েই মুখে জ্বালা শুরু হয়। —প্রতিনিধিত্বমূলক ছবি।

ফেশিয়াল করানোর পর থেকেই মুখে জ্বালা হচ্ছিল ওই মহিলার। ত্বকের চিকিৎসকের কাছে যাওয়ার পর মহিলা জানতে পারেন, ফেশিয়াল করানোর পর তাঁর ত্বক পুড়ে গিয়েছে, এই দাগ সহজে যাবেও না। নিম্নমানের প্রসাধনী ব্যবহার করার ফলেই এই হাল হয়েছে মহিলার। এর পরেই থানায় ওই সাঁলোর বিরুদ্ধে অভিযোগ দায়ের করেছেন তিনি।

Advertisement

সমাজমাধ্যমে এই খবর ছড়িয়ে পড়তেই ক্ষোভ উগরে দিয়েছেন অনেকেই। এক জন লিখেছেন, ‘শহরের চারদিকে ব্যাঙের ছাতার মতো সাঁলো গজিয়ে উঠছে। সে সব সালোঁয় যাঁরা কাজ করেন, তাঁরা আদৌ দক্ষ কি না, সে বিষয়েও মালিকদের কোনও ধারণা থাকে না। কম সময়ে ধনবান হওয়ার ভাল ব্যবসা শুরু হয়েছে।’ আর এক জন লিখেছেন, ‘এত টাকা খরচ করেও ত্বকের এই হাল, দেখেও ভয় লাগছে।’

(সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তে। ফলো করুন আমাদের Google News, X (Twitter), Facebook, Youtube, Threads এবং Instagram পেজ)

আনন্দবাজার অনলাইন এখন

হোয়াট্‌সঅ্যাপেও

ফলো করুন
অন্য মাধ্যমগুলি:
Advertisement
Advertisement
আরও পড়ুন