Viral News

বিয়ের রাতে ঠিক কী কী হল, ঝলক দেখালেন সোহিনী! ছবি ভাইরাল হতেই শুরু নিন্দা

রূপটান শিল্পী সোহিনী গঙ্গোপাধ্যায় ইনস্টাগ্রামের পাতায় ভাগ করে নিলেন নিজের বাসররাতের অভিজ্ঞতা। বাসরের বিছানায় একে অপরকে জড়িয়ে ধরে শুয়ে রয়েছেন দম্পতি। তবে কেন মহিলার মনে আক্ষেপ?

Advertisement

নিজস্ব সংবাদদাতা

কলকাতা শেষ আপডেট: ১৯ মার্চ ২০২৩ ১২:৫৬
Share:

বিয়ের রাতের ব্যক্তিগত মুহূর্তের ছবি ভাইরাল করার প্রচেষ্টা দেখে নিন্দায় সরব নেটিজ়েন। ছবি: ইনস্টাগ্রাম।

ইদানীং সমাজমাধ্যমে নিজের জীবনের টুকিটাকি ভাগ করে নিয়ে লক্ষ লক্ষ টাকা আয় করেন অনেকেই। কেউ ফ্যাশনের ভিডিয়ো, কেউ মেকআপের ভিডিয়ো শেয়ার করেন অনুরাগীদের সঙ্গে, কেউ আবার নিজেদের একান্ত গোপন মুহূর্তও ভাগ করে নেন সমাজমাধ্যমে। সম্প্রতি সমাজমাধ্যমে এক মহিলা বিয়ের রাতে কী কী হল, সবটাই ক্যামেরার সামনে উজাড় করে দিলেন। বিয়ের রাতের ব্যক্তিগত মুহূর্তের ছবি ভাইরাল করার প্রচেষ্টা দেখে নিন্দায় সরব অনেক নেটিজ়েন। মহিলার অনুরাগীদের কেউ কেউ আবার বিষয়টি বেশ উপভোগও করেছেন।

Advertisement

রূপটান শিল্পী সোহিনী গঙ্গোপাধ্যায় ইনস্টাগ্রামের পাতায় ভাগ করে নিলেন নিজের বাসররাতের অভিজ্ঞতা। বাসরের বিছানায় একে অপরকে জড়িয়ে ধরে শুয়ে রয়েছেন দম্পতি। মহিলার চোখে ঘুম নেই তবে তাঁর স্বামী গভীর ঘুমে আচ্ছন্ন। নিজের গোপন মুহূর্তের সেই ছবি ভাগ করে নিয়ে সোহিনী লিখলেন, ‘‘রাত তখন শেষের পথে, বরবাবাজি বিয়ে সম্পন্ন হবার পর আমার সঙ্গে দু’টি ছবি তুলেই এমন শয্যা নিয়েছিলেন যে, সারা রাত নাসিকাগর্জনের সঙ্গে ঘুমিয়েছিলেন...। কত সাধ ছিল হ্যান করেঙ্গে ত্যান করেঙ্গে! কিন্তু সে গুড়ে বালি...। এই সুন্দর দৃশ্যটি সেই রাত থেকে এই একই রকম হয়েই আসছে...। দারুণ মজার না!? কার কার বর বাসরে ঘুমিয়েছিল জানিও তো! নয়তো অযথা নিজের অদৃষ্টকে দুষবো...’’

মহিলার পোস্ট দেখে বোঝাই যাচ্ছে, বাসররাত নিয়ে মহিলার অনেক প্রত্যাশা ছিল বটে কিন্তু বর নাক ডেকে ঘুমিয়ে পড়ায় তাঁর সব পরিকল্পনাই ভেস্তে গিয়েছে। এই ভিডিয়ো ভাইরাল হওয়ার পর এক জন লিখেছেন, ‘‘বেশি দিন আর বাকি নেই লোকের বাসররাতেরও শুটিং হবে, ক্যাপশন দিয়ে পোস্ট হবে— ‘এই রাত তোমার আমার...’। ও থুড়ি, ‘এই রাত তোমার আমার আর ক্যামেরা দাদার’।’’ উল্টো দিকে সোহিনীর এই পোস্ট ভাইরাল হতেই অনেকেই নিজেদের অভিজ্ঞতা ভাগ করে নিয়েছেন তাঁর সঙ্গে। এক জন লিখেছেন, ‘‘আমার সঙ্গেও এমনটাই হয়েছে। আমার বর বিয়ের দিন সারারাত নিশ্চিন্তে ঘুমিয়েছে। আমার সারা রাত ভীষণ উত্তেজনায় কেটেছে, মনের মধ্যে অজানা ভয়ও কাজ করছিল। অন্য দিকে, আমার বরটা নাক ডেকে ঘুমোচ্ছিল।’’ আর এক জন লেখেন, ‘‘সারাদিনের ক্লান্তি খুশি আনন্দ সব শেষে একটু বিশ্রাম আর অনেকটা পাওয়া মিশিয়ে এক মিষ্টি মুহূর্ত।’’

Advertisement
(সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তে। ফলো করুন আমাদের Google News, X (Twitter), Facebook, Youtube, Threads এবং Instagram পেজ)

আনন্দবাজার অনলাইন এখন

হোয়াট্‌সঅ্যাপেও

ফলো করুন
অন্য মাধ্যমগুলি:
Advertisement
Advertisement
আরও পড়ুন