layoff

গাড়ি পরিষ্কারের কাজ থেকে ছাঁটাই, ১২টি গাড়িতে অ্যাসিড ঢেলে প্রতিশোধ কর্মীর

কাজের মান নিয়ে অসন্তুষ্ট ছিলেন মালিকরা। তাই গাড়ি পরিষ্কারের কাজ থেকে অব্যাহতি দেওয়া হয়। সেই রাগে অ্যাসিড দিয়ে ১২টি গাড়ি পুড়িয়ে দিলেন কর্মী।

Advertisement

সংবাদ সংস্থা

নয়ডা শেষ আপডেট: ১৮ মার্চ ২০২৩ ১২:৫৪
Share:

ছাঁটাইয়ের প্রতিশোধ নিতে গিয়েই এমন কাণ্ড ঘটান ওই ব্যক্তি। প্রতীকী ছবি।

একটি বহুতল আবাসনের বাসিন্দাদের গাড়ি পরিষ্কারের কাজ করতেন। কিছু দিন আগেই কাজ থেকে বরখাস্ত করা হয় তাঁকে। প্রতিশোধ নিতে ১২টি গা়ড়ি অ্যাসিড দিয়ে পুড়িয়ে দিলেন। ঘটনাটি ঘটেছে নয়ডার একটি আবাসনে। ঘটনায় অভিযুক্ত রামরাজ নামে ওই ব্যক্তিকে আটক করেছে পুলিশ।

Advertisement

‘ম্যাক্সব্লিস হোয়াইট হাউস সোসাইটি’ নামক ওই আবাসনে বহু দিন ধরেই কাজ করেন রামরাজ। আবাসনের বাসিন্দার কেউই তাঁর কাজের মান নিয়ে সন্তুষ্ট ছিলেন না। অনেক বারই তাঁকে মন দিয়ে কাজ করার জন্য বলা হয়েছে। কিন্তু কোনও লাভ হয়নি। প্রতি বার একই ভুল করতেন রামরাজ। গাড়ি ভাল করে ধুতেন না। সাবানের ফেনা, দাগ লেগে থাকত গাড়িতে। তাই সকলে মিলেই আলোচনা করে রামরাজকে কাজ থেকে ছাঁটাই করার সিদ্ধান্ত নেওয়া হয়।

রামরাজ এটা মেনে নিতে পারেননি। মনে মনে রাগে ফুঁসছিলেন। তাই প্রতিশোধ নিতে বরখাস্ত হওয়ার দিনই দুপুরে এসে বারোটি গাড়িতে অ্যাসিড ঢেলে দেন। এই কাণ্ড ঘটিয়ে পালিয়ে যান তিনি। আবাসনের বাসিন্দারা এসে নিজেদের গাড়ির এই অবস্থা দেখে অবাক হয়ে যান। খবর দেওয়া হয় পুলিশে। সিসিটিভি ফুটেজ দেখেই রামরাজকে শনাক্ত করা হয়। এই কম সময়ের মধ্যে বেশি দূরে পালাতে পারেননি রামরাজ। তার আগেই পুলিশ ধরে ফেলে তাঁকে। আপাতত তাঁর জিজ্ঞাসাবাদ চলছে। এই ঘটনার নেপথ্যে শুধু প্রতিশোধস্পৃহা, না কি অন্য কোনও কারণ লুকিয়ে রয়েছে, তা-ও খতিয়ে দেখা হচ্ছে।

Advertisement
(সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তে। ফলো করুন আমাদের Google News, X (Twitter), Facebook, Youtube, Threads এবং Instagram পেজ)

আনন্দবাজার অনলাইন এখন

হোয়াট্‌সঅ্যাপেও

ফলো করুন
অন্য মাধ্যমগুলি:
Advertisement
Advertisement
আরও পড়ুন