Bizarre News

সেনা ব্যারাকেই ‘বড়দের’ ভিডিয়ো শুট করে কোটিপতি পর্ন তারকা! ভিডিয়ো দেখতে তাঁরা পাবেন ছাড়ও

পর্ন তারকা ক্যামি স্ট্রেলা কোভিডকালে সমাজমাধ্যমে নেটাগরিকদের নজর কাড়ার জন্য বিভিন্ন রকম পন্থা নেন। কী ভাবে রাতারাতি কোটিপতি হয়ে গেলেন তিনি?

Advertisement

সংবাদ সংস্থা

নিউ ইয়র্ক শেষ আপডেট: ০৪ মার্চ ২০২৩ ১৭:৫৫
Share:

পুরুষ ও নারীসঙ্গীদের সঙ্গে নিয়ে নিয়মিত যৌনগন্ধী ভিডিয়ো বানাতেন ক্যামি। ছবি: সংগৃহীত।

আমেরিকার সেনা ব্যারাকের মধ্যে ‘বড়দের’ ভিডিয়ো বানিয়ে সমাজমাধ্যমে নজর কাড়লেন এক পর্ন তারকা। নাম ক্যামি স্ট্রেলা। কোভিডকালে সমাজমাধ্যমে নেটাগরিকদের নজর কাড়ার জন্য বিভিন্ন রকম পন্থা নেন। পুরুষ ও নারীসঙ্গীদের সঙ্গে নিয়ে নিয়মিত যৌনগন্ধী ভিডিয়ো বানাতেন তিনি। তবে পরিচিতি পেলেন মিলিটারি ব্যারাকে ভিডিয়ো বানিয়ে। শুধু তা-ই নয়, ওই মহিলা নিজের ভিডিয়ো দেখার জন্য সেনাবাহিনীর জন্য বিশেষ ছাড়েরও ব্যবস্থা করেন।

Advertisement

‘বড়দের’ ভিডিয়ো বানিয়ে মাসে প্রায় সাড়ে ৪০ লক্ষ টাকা আয় করেন ক্যামি। এক সাক্ষাৎকারে তিনি জানিয়েছিলেন, সেনাকর্মীদের মধ্যে যাঁদের আত্মঘাতী মনোভাব রয়েছে, তাঁদের সাহায্যের জন্য তিনি নিজের আয়ের ১০ শতাংশ দান করেন। সেনায় কাজ করতে করতে যে সকলে মানসিক চাপে ভোগেন, তাঁদের জন্য বিশেষ পর্নসাইটে বিনামূল্যে ট্রায়াল দেখার ব্যবস্থাও তিনি করেছেন। পর্ন তারকা হলেও মানসিক স্বাস্থ্য নিয়ে পড়াশোনা করেছেন তিনি। নিজেই জানিয়েছেন, কোভিডের প্রভাবেই তাঁর পরিচিতি বেড়েছে আর স্বাভাবিক ভাবে তার উপার্জনও বেড়েছে।

কী ছিল সেই ভিডিয়োতে?

Advertisement
(সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তে। ফলো করুন আমাদের Google News, X (Twitter), Facebook, Youtube, Threads এবং Instagram পেজ)

আনন্দবাজার অনলাইন এখন

হোয়াট্‌সঅ্যাপেও

ফলো করুন
অন্য মাধ্যমগুলি:
Advertisement
Advertisement
আরও পড়ুন