Priyanka Chopra

Priyanka Chopra: ‘কী পোশাক পরেছেন? গায়ের রঙের সঙ্গে মানাচ্ছে না!’ বর্ণ নিয়ে ফের কটাক্ষ প্রিয়ঙ্কাকে

ইনস্টাগ্রামে একটি ছবিতে দেখা যাচ্ছে, কমলা রঙের স্লিট কাট ড্রেসে নিকের হাত ধরে আছেন তিনি। আর সেই ছবি ঘিরেই সমালোচনার ঝড় উঠেছে নেটমাধ্যমে।

Advertisement

নিজস্ব সংবাদদাতা

কলকাতা শেষ আপডেট: ০৮ অগস্ট ২০২২ ১৪:০২
Share:

ফের বর্ণ নিয়ে কটাক্ষের শিকার প্রিয়ঙ্কা।

মাঝেমধ্যেই নানা ধরনের পোশাকে ক্যামেরার সামনে ধরা দেন অভিনেত্রী প্রিয়ঙ্কা চোপড়া। সেই সাজপোশাকের ছবিও ভাগ করে নেন ভক্তদের সঙ্গে। কাজ ও ব্যক্তিগত জীবনে প্রায়ই সংবাদের শিরোনোমে থাকেন অভিনেত্রী। তবে এ বার তাঁর গায়ের র‌ং নিয়ে কটাক্ষের শিকার হয়েছেন প্রিয়ঙ্কা।

Advertisement

সম্প্রতি নিজের জন্মদিনের কিছু ছবি ইনস্টাগ্রামে দিয়েছিলেন অভিনেত্রী। সেই ছবিতে স্বামী নিক জোনাস ও প্রিয়জনদের সঙ্গে জন্মদিন উদ‌্‌যাপন করতে দেখা যাচ্ছে অভিনেত্রীকে। জন্মদিনের খুশির মুহূর্তগুলিকে ক্যামেরাবন্দি করেছিলেন প্রিয়ঙ্কা। একটি ছবিতে দেখা যাচ্ছে, কমলা রঙের স্লিট কাট ড্রেসে নিকের হাত ধরে আছেন তিনি। আর সেই ছবি ঘিরেই সমালোচনার ঝড় উঠেছে নেটমাধ্যমে। ছবি দেখে কেউ লিখেছেন, ‘প্রিয়ঙ্কার পা দু’টো ছেলেদের মতো দেখাচ্ছে।’ কেউ আবার লিখেছেন, ‘কোনও অভিনেত্রীর এত বিশ্রী কালো পা কখনও দেখিনি।’ আর এক জন মন্তব্য করেন, কমলা রং মোটেই প্রিয়ঙ্কাকে মানাচ্ছে না! ড্রেসটিও ঠিক করে ফিট হয়নি। আর এক সাইজ বড় কিনলে পারতেন।’

তবে এই সব কথার কড়া জবাব দিয়েছেন প্রিয়ঙ্কার ভক্তরা। এক জন লেখেন, ‘পোশাকের পছন্দ গায়ের রঙের উপর নির্ভর করে না। তিনি পোশাকটি পরে স্বচ্ছন্দ বোধ করলেই হল। প্রিয়ঙ্কাকে দেখে কোনও ভাবেই মনে হচ্ছেন না যে, তিনি ড্রেসটি পরে স্বচ্ছন্দ নন।’

Advertisement
(সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তে। ফলো করুন আমাদের Google News, X (Twitter), Facebook, Youtube, Threads এবং Instagram পেজ)

আনন্দবাজার অনলাইন এখন

হোয়াট্‌সঅ্যাপেও

ফলো করুন
অন্য মাধ্যমগুলি:
Advertisement
Advertisement
আরও পড়ুন