Bizzare Incident

‘প্রেমিকাকে বিয়ে করতে চাই না, তাই ইচ্ছা করে চুরি করেছি,’ ধরা পড়ে পুলিশকে জানালেন যুবক

একটি চুরির অভিযোগ পেয়ে তদন্তে নামে পুলিশ। কিন্তু চোরের মুখে চুরির আসল কারণ জানার পর হাসতে হাসতে গড়াগ়ড়ি খেলেন পুলিশকর্মীরা।

Advertisement

সংবাদ সংস্থা

সাংহাই শেষ আপডেট: ০৮ এপ্রিল ২০২৩ ১৩:৪৪
Share:

যুবকের কাছ থেকে চুরি করার কারণ জানার পর হাসিতে গড়াগড়ি খেলেন পুলিশকর্মীরাও। ছবি: সংগৃহীত।

প্রেমিকাকে বিয়ে করতে চান না। তাই বিয়ে এড়াতে চুরি করে স্বেচ্ছায় জেলে গেলেন যুবক। ঘটনাটি ঘটেছে চিনের সাংহাই শহরে। চুরির অভিযোগে পুলিশ ওই যুবককে আটক করেছে। তবে যুবকের কাছ থেকে চুরি করার কারণ জানার পর হাসিতে গ়ড়াগড়ি খেলেন পুলিশকর্মীরাও।

Advertisement

সাংহাই শহরের হুয়াশান রোডের একটি নাচের স্টু়ডিয়ো থেকে ব্লুটুথ স্পিকার চুরি হয়। যার বাজারমূল্য প্রায় ২১ হাজার টাকা। চুরির অভিযোগ পেয়ে তদন্তে নেমে চেন নামে ওই যুবককে আটক করে পুলিশ। থানায় নিয়ে গিয়ে জেরা করা হয়। কেন চুরি করছেন চেন, তা জানতে চান পুলিশকর্মীরা।

চেন জানান, প্রেমিকার সঙ্গে সাতপাকে ঘুরতে চান না। কিন্তু সে কথা সরাসরি প্রেমিকাকে বলতে পারছিলেন না। তাই অনেক কিছু ভেবে চুরির ফন্দি আঁটেন তিনি। তবে তিনি চাননি, তাঁর এই পরিকল্পনার কারণে কেউ বড় কোনও ক্ষতির মুখে পড়ুক। সে কারণে স্পিকার চুরি করেন। চেন ভেবেছিলেন, চুরি করলে পুলিশ ঠিক তাঁকে ধরে ফেলবে। আর তা না হলে আত্মসমর্পণ করবেন। চুরির অভিযোগে জেলে গেলে প্রেমিকা নিশ্চয়ই আর তাঁকে বিয়ে করতে চাইবেন না। তবে সেই পরিকল্পনা পুরোপুরি সফল হল কি না, তা এখনও জানা যায়নি। কারণ শেষ পর্যন্ত তাঁর প্রেমিকা বিয়ে ভাঙলেন কি না, তা স্পষ্ট নয়।

Advertisement
(সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তে। ফলো করুন আমাদের Google News, X (Twitter), Facebook, Youtube, Threads এবং Instagram পেজ)

আনন্দবাজার অনলাইন এখন

হোয়াট্‌সঅ্যাপেও

ফলো করুন
অন্য মাধ্যমগুলি:
Advertisement
Advertisement
আরও পড়ুন