Relationship

বিছানায় কখনও এক স্ত্রী, কখনও চার! এখনও জায়গা ফাঁকা আছে, তাই পঞ্চম বার বিয়ে করছেন মডেল

অন্য রকম সুখের খোঁজে বয়সে ২৫ বছরের বড় পাত্রীকে পঞ্চম বারের জন্য বিয়ে করতে চলেছেন জনপ্রিয় মডেল। বাকি চার জন স্ত্রীর অনুমতি নিয়েই বিয়ের সিদ্ধান্ত নিয়েছেন।

Advertisement

নিজস্ব সংবাদদাতা

কলকাতা শেষ আপডেট: ০৯ মার্চ ২০২৩ ১৬:১৪
Share:

আর্থারের সঙ্গে অলিন্দার বয়সের তফাত ২৫ বছর। ছবি: সংগৃহীত।

পেশায় মডেল হলেও তাঁর জনপ্রিয়তার কারণ অন্য। নিজের বহুগামী সম্পর্ক নিয়ে বরাবরই অকপট আর্থার উরসো। প্রেমের সম্পর্কে কত জনের সঙ্গে রয়েছেন তা নিজেই গুনে বলতে পারেন না তিনি। তাঁর স্ত্রীর সংখ্যা আপাতত ৪ জন। আগে আরও বিয়ে করেছিলেন। কিন্তু তাঁদের কেউ কেউ ছেড়ে গিয়েছেন সম্পর্ক। সম্প্রতি, পঞ্চম বার বিয়ে করতে চলেছেন ২৬ বছর বয়সি এই মডেল। পাত্রী ৫১ বছর বয়সি অলিন্দা। আর্থারের প্রথম স্ত্রী লনা কাজ়াকি এমনিতে খুব খুঁতখুঁতে। কিন্তু পাত্রী দেখে এই বিয়েতে তিনি সম্মতি দিয়েছেন।

Advertisement

আর্থারের সঙ্গে অলিন্দার বয়সের তফাত ২৫ বছর। বয়স যে প্রেমে কোনও বাধা হতে পারে না, কম উদাহরণ নেই তার। অলিন্দার বয়স পঞ্চাশের কোঠা পেরোলেও তাঁকে দেখে কিন্তু তা বোঝার উপায় নেই। সেই রূপেই মজেছেন আর্থার। সেই সঙ্গে অন্য রকম যৌনতার খোঁজেও এই সম্পর্কে জড়িয়েছেন তিনি। বয়সে বড় কোনও নারীর সঙ্গে এই প্রথম সম্পর্কে জড়িয়েছেন তিনি। ফলে এ ক্ষেত্রে যৌনতার স্বাদ ঠিক কেমন হয়, তা জানতে আগ্রহী ছিলেন। তাই তড়িঘড়ি বিয়ের সিদ্ধান্ত নেন।

আর্থারের স্ত্রী এবং প্রেমিকাদের ব্যাপারে সবই জানেন অলিন্দা। তা নিয়ে কোনও সমস্যা নেই বলেই জানিয়েছেন তিনি। সব সময় যে আর্থারকে কাছে পাবেন না তিনি, সে কথাও জানেন। তা সত্ত্বেও তিনি রাজি হয়েছেন এই বিয়েতে। সঙ্গী অল্পবয়সি হলে যৌনতার ক্ষেত্রে একটা বাড়তি উদ্দীপনা পাওয়া যায়, বলে মনে করেন তিনি।

Advertisement

চার স্ত্রীকে নিয়ে সংসার আর্থারের। সপ্তাহে এক দিন করে একেক জনের সঙ্গে রাত্রিযাপন করেন। বাকি তিন দিন পাঁচ জন একসঙ্গেই ঘুমোন। আর্থার বলেন, ‘‘পাঁচ জন একসঙ্গে ঘুমিয়েও বিছানায় এখনও কিছুটা জায়গা বাকি আছে, সেই শূন্যস্থান পূরণ করতেই নতুন বিয়ে করার সিদ্ধান্ত।’’

(সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তে। ফলো করুন আমাদের Google News, X (Twitter), Facebook, Youtube, Threads এবং Instagram পেজ)

আনন্দবাজার অনলাইন এখন

হোয়াট্‌সঅ্যাপেও

ফলো করুন
অন্য মাধ্যমগুলি:
Advertisement
Advertisement
আরও পড়ুন