Relationship Goals

সন্তানদের সঙ্গে নিয়েও দাম্পত্যে যে সুখের ধারা বইতে পারে, সে দিশা দেখাচ্ছেন করিনা

সাধারণ মানুষের মতো তারকাদের জীবনেও কিন্তু ওঠাপড়া থাকে। তার মধ্যেই নিজেদের জন্যে সময় বার করে নিতেও জানতে হয়। অভিনেত্রী করিনা কপূর খানের ইনস্টাগ্রামে করা সাম্প্রতিক পোস্ট সেই ইঙ্গিতই দিচ্ছে।

Advertisement

আনন্দবাজার অনলাইন ডেস্ক

কলকাতা শেষ আপডেট: ১০ জুলাই ২০২৩ ২১:৫৬
Share:

স্বামী সইফ আলি খানকে পাশে নিয়ে ছুটির মেজাজে অভিনেত্রী করিনা কপূর খান। ছবি: সংগৃহীত

বিয়ের পর সম্পর্কে উষ্ণতা থাকবে, এমনটা আশা করাই যায়। তবে দু’জনের মাঝে তৃতীয় সদস্য এসে পড়লে সম্পর্কের সমীকরণ বদলে যেতে পারে। সন্তানকে বড় করে তুলতে গিয়ে নিজেদের সময় দিতে ভুলে যান অনেকেই। সকলেই যে সম্পর্ক থেকে বেরিয়ে নিজের মতো সুখ খুঁজে নেন, এমন নয়। সন্তানকে মানুষ করার জন্য নিজেদের ইচ্ছেকে ঢেকে রাখেন। কেউ অবসাদগ্রস্ত হয়ে পড়েন। আবার কেউ অন্য জীবনের স্বাদ খুঁজে পান। সাধারণ মানুষের মতো তারকাদের জীবনেও কিন্তু এমন ওঠাপড়া থাকে। তবু তার মধ্যে নিজেদের জন্যে সময় বার করে নিতেও জানতে হয়। অভিনেত্রী করিনা কপূর খানের ইনস্টাগ্রামে করা সাম্প্রতিক পোস্ট দেখলে অন্তত তেমন ধারণাই পাওয়া যায়।

Advertisement

গরমের ছুটিতে ঘুরতে যাওয়ার চল কমবেশি সব পরিবারেই রয়েছে। অন্যথা হয়নি করিনার ক্ষেত্রেও। আল্পস পর্তমালার কোলে দাঁড়িয়ে সুন্দর একটি মুহূর্ত ফ্রেমবন্দি করেছেন করিনা এবং সইফ আলি খান। একটু দূরেই বাচ্চারা খেলে বেড়াচ্ছে। করিনা সেই ছবি পোস্ট করে লিখেছেন, “চুল উড়ছে। নায়ক দাঁড়িয়ে রয়েছে পাশে। আর পিছনে দাঁড়িয়ে আল্পস। ছবি তোলার জন্য আদর্শ।”

Advertisement

করিনা এবং সইফ, দুজনেই অভিনয় জগতের মানুষ। ছবির শুটিং না থাকলেও সারা বছর নানা রকম ব্যস্ততা থাকে। তবু তার মাঝে সময় করে শরীরচর্চা, কেনাকাটা, পরিবারের সঙ্গে সময় কাটানো— সব দিক বজায় রাখেন করিনা। তার মধ্যে থেকে সময় করে প্রায়ই বাচ্চাদের নিয়ে ঘুরতেও যান। এত কিছু পরেও সইফের সঙ্গে তাঁর সম্পর্কের সমীকরণ যে এতটুকুও বদলায়নি তার প্রতিচ্ছবিই যেন ফুটে উঠেছে এই ফ্রেমে। বিয়ের প্রায় এক যুগ পর, সন্তানদের সঙ্গে নিয়েও যে নিজেদের ব্যক্তিগত মুহূর্ত উপভোগ করা যায় এবং সেই সুখের চাবিকাঠি নিজেদের হাতেই থাকে। সেই পথের হদিসই দিলেন অভিনেত্রী করিনা কপূর খান।

(সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তে। ফলো করুন আমাদের Google News, X (Twitter), Facebook, Youtube, Threads এবং Instagram পেজ)

আনন্দবাজার অনলাইন এখন

হোয়াট্‌সঅ্যাপেও

ফলো করুন
অন্য মাধ্যমগুলি:
Advertisement
Advertisement
আরও পড়ুন