Extra Marital Affair

হোটেলে প্রেমিকার সঙ্গে ঘনিষ্ঠ স্বামী, হাতেনাতে ধরে জুতোপেটা করলেন স্ত্রী

আগ্রার একটি হোটেলের ঘরে অন্য মহিলার সঙ্গে ঘনিষ্ঠ অবস্থায় স্বামীকে ধরে ফেললেন এক মহিলা। তার পরই জুতো হাতে স্বামীর উপর চড়াও হন তিনি। গোটা ঘটনা ক্যামেরাবন্দি করেন নাবালিকা কন্যা।

Advertisement

সংবাদ সংস্থা

আগ্রা শেষ আপডেট: ২২ সেপ্টেম্বর ২০২২ ১১:০৮
Share:

ফাঁস স্বামীর পরকীয়া! ছবি: সংগৃহীত

আগ্রার দিল্লি গেট এলাকার একটি হোটেলে এক মহিলা জুতোপেটা করলেন তাঁর স্বামীকে। হোটেলের ঘরে অন্য এক মহিলার সঙ্গে আপত্তিকর অবস্থায় স্বামীকে দেখতে পেয়ে নিজেকে ঠিক রাখতে পারেননি, দাবি মহিলার। বাবাকে পেটানোর সেই ঘটনা ক্যামেরাবন্দি করে তাঁদের নাবালিকা কন্যা। সেই ভিডিয়োই এখন ঘুরপাক খাচ্ছে নেটমাধ্যমে। মারমুখী মহিলার নাম নীলম ও তাঁর স্বামীর নাম দিনেশ গোপাল।

Advertisement

সংবাদমাধ্যমকে ওই মহিলা জানিয়েছেন, এই প্রথম নয়, বহু দিন আগে থেকেই স্বামী এই ধরনের কাজ করে আসছেন। তাঁদের ১৬ বছর বয়সি এক মেয়ে ও ন’বছর বয়সি এক পুত্রসন্তান রয়েছে। সন্তানরাও বাবার কীর্তি সম্পর্কে অবগত। এমনকি, নাবালিকা কন্যা ওই ব্যক্তিকে নিজের বাবা বলতেও অস্বীকার করে বলে দাবি মহিলার। বাবাকে হাতেনাতে ধরতে মা-মেয়ে তাঁকে অনুসরণ করে হোটেলে পৌঁছন। হোটেলে প্রেমিকার সঙ্গে ঘনিষ্ঠ হতেই সেই ভিডিয়ো ক্যামেরাবন্দি করে নাবালিকা। তার পরই জুতো হাতে ঝাঁপিয়ে পড়েন মহিলা। স্ত্রী মারধর শুরু করতেই স্বামীকে বার বার ‘ক্ষমা করে দাও’ বলতে শোনা গিয়েছে ভিডিয়োতে। স্বামীর পাশাপাশি তাঁর সঙ্গে থাকা মহিলাকেও রেয়াত করেননি নীলম। কষিয়ে দেন কয়েক ঘা। পরে পুলিশ এসে সামাল দেয় পরিস্থিতি।

(সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তে। ফলো করুন আমাদের Google News, X (Twitter), Facebook, Youtube, Threads এবং Instagram পেজ)

আনন্দবাজার অনলাইন এখন

হোয়াট্‌সঅ্যাপেও

ফলো করুন
অন্য মাধ্যমগুলি:
Advertisement
Advertisement
আরও পড়ুন