Open Relationship

স্বামীর যৌনসুখে যেন ভাটা না পড়ে! সে কথা ভেবেই মা ও বোনের সঙ্গে বরকে ভাগ করে নেন তরুণী

টিকটক তারকা ম্যাডি ব্রুকস এবং তাঁর মা একই ব্যক্তির সঙ্গে ‘ওপেন রিলেশনশিপ’-এ রয়েছেন। কেবল মা-ই নয়, বোনের সঙ্গেও স্বামীকে ভাগ করে নিতে আপত্তি নেই তাঁর।

Advertisement

সংবাদ সংস্থা

নিউ ইয়র্ক শেষ আপডেট: ০৬ এপ্রিল ২০২৩ ১৩:৫৩
Share:

ম্যাডির মা ও ম্যাডি একই যুবকের সঙ্গে যৌন সম্পর্কে রয়েছেন এবং দু’জনেই সেই বিষয়টি সম্পর্কে অবগত। ছবি: সংগৃহীত।

ছেলেবেলায় সব শিশুকেই শেখানো হয়, যা-ই পাবে সকলের সঙ্গে ভাগ করে নেবে। অভিভাবকের পরামর্শে বন্ধুবন্ধব কিংবা ভাইবোনের সঙ্গে চকোলেট, জামাকাপড় এমনকি, বইপত্রও ভাগ করে নেন অনেকেই। তবে সম্প্রতি এক মহিলা সমাজমাধ্যমে দাবি করেন, তিনি তাঁর স্বামীকেও মা ও বোনের সঙ্গে ভাগ করে নেন।

Advertisement

টিকটক তারকা ম্যাডি ব্রুকস এবং তাঁর মা একই ব্যক্তির সঙ্গে ‘ওপেন রিলেশনশিপ’-এ রয়েছেন। অর্থাৎ ম্যাডির মা ও ম্যাডি একই যুবকের সঙ্গে যৌন সম্পর্কে রয়েছেন এবং দু’জনেই সেই বিষয়টি সম্পর্কে অবগত। তিনি সমাজমাধ্যমে তাঁর অনুরাগীদের জানিয়েছেন, স্বামীকে খুশি রাখার তিনি সব কিছুই করতে পারেন। মহিলা বলেন, ‘‘আমি ও আমার মা একই ব্যক্তির সঙ্গে সঙ্গম করি, বিষয়টি আমরা সকলেই উপভোগ করি। অনেক সময় আমার সঙ্গমের ইচ্ছে জাগে না, তখন আমার মা আমার স্বামীকে যৌনসুখ দেন। সপ্তাহে বেশ কিছু বার আমার মা ও স্বামী একসঙ্গে রাত কাটান। আমি জানি আমার স্বামীকে কী করে সুখী রাখতে হয়। আমার বর আমার বোনের সঙ্গেও সময় কাটায়।’’

সময়ের সঙ্গে সঙ্গে বদলে যাচ্ছে সম্পর্কের সংজ্ঞাও। ছবি: সংগৃহীত।

মহিলার এই সব ভিডিয়ো ভাইরাল হতেই ব্যাপক চর্চা শুরু হয়, সমাজমাধ্যমে হইচই শুরু হয়। আমেরিকায় ‘ওপেন রিলেশনশিপে’ যাওয়ার চল উঠেছে। সময়ের সঙ্গে সঙ্গে বদলে যাচ্ছে সম্পর্কের সংজ্ঞাও। এই প্রজন্মের অনেক ‘কমিটমেন্ট ফোবিক’ ছেলেমেয়েই এখন সম্পর্কে দায়বদ্ধতা নিতে চান না। তাই তাঁরা বেছে নিচ্ছেন ‘ওপেন রিলেশনশিপ’। আমেরিকায় গত বছর পরিচালিত একটি সমীক্ষা অনুযায়ী প্রায় এক-চতুর্থাংশ আমেরিকাবাসী বলেছেন যে, তাঁরা ‘ওপেন রিলেশনশিপে’ যেতে আগ্রহী। ৩০ শতাংশ স্বামীর পাশাপাশি ২১ শতাংশ স্ত্রীও এই প্রকার সম্পর্কে যেতে আগ্রহ প্রকাশ করেছেন।

Advertisement
(সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তে। ফলো করুন আমাদের Google News, X (Twitter), Facebook, Youtube, Threads এবং Instagram পেজ)

আনন্দবাজার অনলাইন এখন

হোয়াট্‌সঅ্যাপেও

ফলো করুন
অন্য মাধ্যমগুলি:
Advertisement
Advertisement
আরও পড়ুন