Relationship

Love: বিয়ে ভাঙার উপলক্ষে বসেছিল খানাপিনার আসর, সেই পার্টির বেয়ারাকেই বিয়ে করলেন শিক্ষিকা

অস্ট্রেলিয়ার এক শিক্ষিকা বিবাহবিচ্ছেদের ধাক্কা কাটাতে পার্টি দিয়েছিলেন। সেখানেই খাবার পরিবেশন করতে আসা এক যুবকের সঙ্গে আলাপ হয় তাঁর।

Advertisement

সংবাদ সংস্থা

মেলবোর্ন শেষ আপডেট: ০২ অগস্ট ২০২২ ১৪:৫১
Share:

প্রেমের ফাঁদ পাতা ভুবনে ছবি: সংগৃহীত

প্রায় ১০ বছরের বিবাহিত জীবন ভেঙে গিয়েছিল অস্ট্রেলিয়ার মেলবোর্নের বাসিন্দা গ্যাব্রিয়েলার। বিবাহবিচ্ছেদে তিনি এতটাই ভেঙে পড়েন যে, বন্ধুরা পরামর্শ দেন, মন ভাল করতে একটি পার্টির আয়োজন করার। আর সেই পার্টিতেই নতুন জীবনসঙ্গী খুঁজে পেলেন গ্যাব্রিয়েলা। বিয়ে করলেন পার্টিতে খাবার পরিবেশন করতে আসা জন ল্যান্ডুলফিকে।

Advertisement

পেশায় শিক্ষিকা গ্যাব্রিয়েলা অবশ্য সংবাদমাধ্যমকে জানিয়েছেন, বিয়ে তো দূরের কথা, বিবাহবিচ্ছেদের পার্টিতে খাবার পরিবেশন করা বেয়ারার সঙ্গে সম্পর্কে জড়াবেন, এমন কথা কল্পনাতেও আসেনি তাঁর। কিন্তু পার্টি শেষের পর রাতে হঠাৎ করেই জন মেসেজ করেন তাঁকে। জানতে চান শরীর ঠিক আছে কি না। সেই থেকেই শুরু। ক্রমশ কথোপকথন বাড়তে থাকে। শেষ পর্যন্ত আলাপ গড়ায় প্রণয়ের দিকে।

জনও বিবাহবিচ্ছিন্ন। তাঁর আগে থেকেই এক মেয়ে ছিল। সেই সন্তানকেও সাদরে গ্রহণ করেছেন গ্যাব্রিয়েলা। মেয়ের প্রতি জনের যত্ন দেখেই জনের প্রতি তিনি আরও আকৃষ্ট হয়ে পড়েন বলে জানিয়েছেন গ্যাব্রিয়েলা। অস্ট্রেলিয়ার রিয়ালটো টাওয়ারের উপরে গ্যাব্রিয়েলাকে বিয়ের প্রস্তাব দেন জন, সম্মতি জানাতে সময় নেননি তিনি।

Advertisement
(সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তে। ফলো করুন আমাদের Google News, X (Twitter), Facebook, Youtube, Threads এবং Instagram পেজ)

আনন্দবাজার অনলাইন এখন

হোয়াট্‌সঅ্যাপেও

ফলো করুন
অন্য মাধ্যমগুলি:
Advertisement
Advertisement
আরও পড়ুন