Reliance Jio

ফের নতুন ধামাকা, ২২৪ জিবি ডেটার অফার আনল জিও

অফার দিতে যে জিও-র ক্লান্তি নেই, তা প্রমাণে ফের ধামাকাদার অফার নিয়ে আসছে রিলায়্যান্স জিও। নতুন অফারে ৫০৯ টাকায় ২২৪ জিবি ডেটা! কী ভাবে পাওয়া যাবে?

Advertisement

সংবাদ সংস্থা

শেষ আপডেট: ০৫ জুলাই ২০১৭ ১৬:০০
Share:

জিও-র ফের ধামাকা অফার

চলতি মাসেই শেষ হতে চলেছে বেশির ভাগ জিও গ্রাহকের সামার সারপ্রাইজ এবং ধন ধনা ধন প্রমোশনাল অফার। অর্থাত্ সস্তায় ৪জি ডেটা, মেসেজ এবং জিও অ্যাপসের অফুরন্ত ব্যবহারে একটু হলেও ছেদ পড়তে পারে গ্রাহকদের। কিন্তু অফার দিতে যে জিও-র ক্লান্তি নেই, তা প্রমাণে ফের ধামাকাদার অফার নিয়ে আসছে রিলায়্যান্স জিও। নতুন অফারে ৫০৯ টাকায় ২২৪ জিবি ডেটা!

Advertisement

আরও পড়ুন- হোয়াটসঅ্যাপে চ্যাট করতে গিয়ে এই নতুন ফিচারগুলি লক্ষ্য করেছেন?

কী ভাবে পাওয়া যাবে?

Advertisement

যে সব গ্রাহক নতুন জিওফাই ডিভাইস কিনবেন, তাঁদের জন্যই ২২৪ জিবি ডেটা পর্যন্ত থাকবে নানা অফার। জিওফাইয়ের সঙ্গে একটি নতুন জিও সিম নিতে হবে। এর সঙ্গে ৯৯ টাকার রিচার্জ করে জিও প্রাইম মেম্বারশিপে অন্তর্ভুক্তও হতে হবে। তা হলে জিও-র বিভিন্ন প্ল্যান অনুযায়ী মিলবে আকর্ষণীয় অফার।

২৮ দিনের রিচার্জ সাইকেল অনুযায়ী প্রথম ১৪৯ টাকার বেসিক রিচার্জে মাসে ২ জিবি করে ডেটা মিলবে। ১২ মাসে মোট ডেটা পাবেন ২৪ জিবি। কিন্তু স্ট্যান্ডার্ড জিও গ্রাহকদের জন্য ১৪৯ টাকায় মাত্র ২ জিবি ডেটা মিলবে। তার সময়সীমা মাত্র ২৮ দিনের।

একই নিয়মে ৩০৯ টাকার রিচার্জে প্রতিদিন ১ জিবি করে ডেটা পাওয়া যাবে। এই অফার সীমাবদ্ধ ৬টি রিচার্জ সাইকেলে। অর্থাত্ ২৮ দিনে ২৮ জিবি x ৬ রিচার্জ = ১৬৮ জিবি ডেটা মিলবে। ৫০৯ টাকার রিচার্জের ক্ষেত্রে পাওয়া যাবে মোট ২২৪ জিবি ডেটা (প্রতিদিন ২ জিবি ডেটা x ২৮ দিন = ৫৬ জিবি x ৪ রিচার্জ সাইকেল = ২২৪ জিবি)। এই দুই ক্ষেত্রে স্ট্যান্ডার্ড জিওদের জন্য সময়সীমা থাকবে ২৮ দিনের।

এই জিওফাইয়ের দাম ১৯৯৯ টাকা। জিও-র অফিসিয়াল ওয়েবসাইট থেকেই কিনতে পারবেন জিওফাইয়ের মোডেমটিকে।

(সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তে। ফলো করুন আমাদের Google News, X (Twitter), Facebook, Youtube, Threads এবং Instagram পেজ)

আনন্দবাজার অনলাইন এখন

হোয়াট্‌সঅ্যাপেও

ফলো করুন
অন্য মাধ্যমগুলি:
Advertisement
Advertisement
আরও পড়ুন