Youtuber

দুই স্ত্রীকে নিয়ে ঘর, লক্ষ লক্ষ টাকা আয়! প্রকাশ্যে নতুন ‘আরমান মালিক’

ইউটিউব থেকে ইনস্টাগ্রাম, দুই স্ত্রীকে সঙ্গে নিয়ে ভিডিয়ো বানিয়ে জনপ্রিয় হয়েছেন আরমান মালিক। সেই একই পথে হেঁটে সমাজমাধ্যমে নজর কাড়লেন ইউটিউবার সানি রাজপুত।

Advertisement

সংবাদ সংস্থা

নয়া দিল্লি শেষ আপডেট: ০৮ এপ্রিল ২০২৩ ১৬:২৪
Share:

দুই স্ত্রীকে নিয়ে সুখে সংসার করছেন তিনি। ছবি: সংগৃহীত।

দুই স্ত্রীকে নিয়ে এক ছাদের তলায় ঘর করার ভিডিয়ো বানিয়ে ইউটিউবের পরিচিত মুখ হয়ে উঠেছেন আরমান মালিক। ইউটিউব থেকে ইনস্টাগ্রাম, তাঁর ফলোয়ারের সংখ্যা নেহাত কম নয়। সেই একই পথে হেঁটে সমাজমাধ্যমে নজর কাড়লেন ইউটিউবার সানি রাজপুত।

Advertisement

রূপ এবং মানসী— দুই স্ত্রীকে নিয়েই সংসার সানির। কলেজে পড়ার সময় রূপের সঙ্গে প্রেম। কিন্তু সানি ভিন্‌ জাতের হওয়ায় এই প্রেম মেনে নেয়নি রূপের পরিবার। তাই পালিয়ে বিয়ে করেন সংসার পাতেন সানি এবং রূপ। বিয়ের বছর ঘুরতে না ঘুরতেই মানসীর সঙ্গে বিবাহবহির্ভূত সম্পর্কে জড়িয়ে পড়েন সানি। মানসীর সঙ্গে প্রেমের সম্পর্ক থাকাকালীন রূপের থেকে কিছুটা দূরে সরে যান সানি। কিন্তু তিনি বুঝতে পারেন, মানসীকে ছাড়া তিনি বাঁচবেন না। তাই তাঁকে বিয়ে করেন। কিছু দিন পরে রূপের কথাতেই মানসীকে বাড়িতে এনে তোলেন। তার পর থেকেই দুই স্ত্রীকে নিয়ে সুখে সংসার করছেন তিনি।

সানির ইউটিউব চ্যানেলের অনুরাগীর সংখ্যা ২লক্ষ ২৭ হাজার। দুই স্ত্রীকে নিয়ে কী ভাবে দৈনন্দিন জীবন কাটান, ভিডিয়োর মাধ্যমে সেই যাপনচিত্রই তুলে ধরেন সানি। নিজেদের প্রেম, বিয়ের গল্প, দু’জন স্ত্রীর তাঁর সম্পর্কের সমীকরণ সবই থাকে সেই ভিডিয়োতে।

Advertisement

আরমানের মতো জনপ্রিয়তা না পেলেও সানির নামডাকও নেহাত খুব কম নয়। তাঁর প্রতিটি ভিডিয়ো প্রচুর মানুষ দেখেন। ভিডিয়ো ইউটিউবে আসার সঙ্গে সঙ্গে প্রায় কয়েক হাজার মানুষ দেখে ফেলেন। তবে শুধু সানি নন, রূপ এবং মানসীও কিন্তু সমাজমাধ্যমে যথেষ্ট সক্রিয়। দুই স্ত্রীকে নিয়ে ভিডিয়ো বানিয়ে কটাক্ষেরও শিকার হতে হয়েছে তাঁকে। তবে সমালোচনাকে পাত্তা দেন না সানি। তাঁর কথায়, ‘‘সবার সব কিছু পছন্দ হবে এমন নয়। যাঁদের আমার ভিডিয়ো পছন্দ হচ্ছে না, তাঁরা এড়িয়ে গেলেই পারেন।’’

(সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তে। ফলো করুন আমাদের Google News, X (Twitter), Facebook, Youtube, Threads এবং Instagram পেজ)

আনন্দবাজার অনলাইন এখন

হোয়াট্‌সঅ্যাপেও

ফলো করুন
অন্য মাধ্যমগুলি:
Advertisement
Advertisement
আরও পড়ুন