Lifestyle News

এ বার সেলফি তুলবে হোয়াটসঅ্যাপ!

সেলফি ম্যানিয়ায় সাড়া দিল হোয়াটসঅ্যাপ! এই অ্যাপের সাহায্যেই এ বার সেলফি তোলা যাবে। শুধু কি সেলফি, সেই সঙ্গে জুড়ে যাবে ভয়েসমেল ও টেক্সট মেসেজ পড়ে শোনানোর সুবিধাও। তবে আপাতত পরীক্ষানিরীক্ষার স্তরেই রয়েছে এই সুবিধাগুলো।

Advertisement

সংবাদ সংস্থা

শেষ আপডেট: ১২ সেপ্টেম্বর ২০১৬ ১৯:৫৩
Share:

সেলফি ম্যানিয়ায় সাড়া দিল হোয়াটসঅ্যাপ! এই অ্যাপের সাহায্যেই এ বার সেলফি তোলা যাবে। শুধু কি সেলফি, সেই সঙ্গে জুড়ে যাবে ভয়েসমেল ও টেক্সট মেসেজ পড়ে শোনানোর সুবিধাও। তবে আপাতত পরীক্ষানিরীক্ষার স্তরেই রয়েছে এই সুবিধাগুলো। ফেসবুকের মালিকানাধীন হোয়াটসঅ্যাপ অবশ্য ইতিমধ্যেই আইওএস ডিভাইসে এই ফিচারগুলো জুড়ে দেখছে।

Advertisement

আইফোনে ‘স্পিক’ নামে একটি ফিচারে ট্যাপ করলেই তা আপনার যাবতীয় চ্যাট সশব্দে পড়ে শোনাবে। এ ছাড়াও এতে রিপ্লাই, ফরোয়ার্ড, কপি, ডিলিট ও মেসেজের অপশন রয়েছে। হোয়াটসঅ্যাপের লেটেস্ট আপডেটে স্টিকার ছাড়াও ইমেজের উপর মেসেজ লেখা যাবে।

সেলফি তুলতে তবে কি মোবাইল ক্যামেরার দিন ফুরোল? উত্তরটা জানা যাবে কয়েক দিন পর। আপাতত জানা গিয়েছে, ফোনের স্ক্রিনেই থাকবে ফ্ল্যাশের সুবিধা। ফলে অন্ধকার ঘরে বা কম আলোতেও সেলফি তোলা যাবে। আপনার মোবাইলে হোয়াটসঅ্যাপ থাকলে তবেই এই সুবিধা পাওয়া যাবে।

Advertisement

আরও পড়ুন
সাবধান! বাড়ছে ‘সেলফি এলবো’-র সমস্যা

(সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তে। ফলো করুন আমাদের Google News, X (Twitter), Facebook, Youtube, Threads এবং Instagram পেজ)

আনন্দবাজার অনলাইন এখন

হোয়াট্‌সঅ্যাপেও

ফলো করুন
অন্য মাধ্যমগুলি:
Advertisement
Advertisement
আরও পড়ুন