ICC ODI World Cup 2023

স্টেডিয়ামে বসে বিশ্বকাপ ফাইনাল দেখার পর বিনামূল্যে নরম গদিতে শুতে পারবেন, তবে শর্ত আছে

স্টেডিয়ামে বসে খেলা দেখবেন বলে টিকিট কেটে রেখেছিলেন অনেক আগেই। বেশি টাকা দিয়ে ট্রেন বা বিমানের টিকিটও কেটেছেন। কিন্তু সমস্যা ছিল থাকার জায়গা নিয়ে।

Advertisement

আনন্দবাজার অনলাইন ডেস্ক

আমদাবাদ শেষ আপডেট: ১৯ নভেম্বর ২০২৩ ১৩:৪৩
Share:

খেলা দেখলেই শুতে পাবেন। ছবি: সংগৃহীত।

বিশ্বকাপের মহারণ শুরু হতে আর মাত্র কয়েক ঘণ্টা বাকি। আমদাবাদের নরেন্দ্র মোদী স্টেডিয়ামে মুখোমুখি ভারত-অস্ট্রেলিয়া। সেই ঐতিহাসিক মুহূর্তের সাক্ষী হতে ইতিমধ্যেই অনেকে পৌঁছে গিয়েছেন আমদাবাদে। খেলার টিকিট কেটে রেখেছিলেন অনেক আগেই। বেশি টাকা দিয়ে ট্রেন বা বিমানের টিকিটও কেটেছেন। কিন্তু সমস্যা হল থাকার জায়গা নিয়ে। ক্রিকেট নিয়ে উত্তেজনার পারদ চড়তেই পাল্লা দিয়ে বেড়েছে হোটেল ভাড়া। সাধ্যের মধ্যে তো কিছু পাননি। অতিরিক্ত টাকা দিয়েও শেষ মুহূর্তে কোথাও জায়গা পাচ্ছেন না। তাঁদের জন্য বিশেষ ব্যবস্থা করেছে আমদাবাদের এক আসবাব এবং ম্যাট্রেস প্রস্তুতকারী সংস্থা।

Advertisement

ওয়েকফিট সংস্থার কর্ণধার চৈতন্য রামালিঙ্গেগৌড়া তাঁর এক্স (সাবেক টুইটার) হ্যান্ডলে জানান, খেলা দেখার পর হোটেলে রাত কাটানোর জায়গা না পেলে তাঁদের বিপণিতে এসে ঘুমোতে পারেন ক্রিকেটপ্রেমীরা। নিখরচায় একটি রাত তাঁরা নির্বিঘ্নে কাটিয়ে দিতে পারবেন সেখানে। তাঁদের জন্য সারা রাত খোলা থাকবে বিপণি।

তবে এই সুযোগ সংস্থার যে কোনও স্টোরে গেলেই পাওয়া যাবে না। আসতে হবে সরখেজ-গান্ধীনগরের নির্দিষ্ট বিপণিতে। তবে সুযোগ সীমিত। তাই আগে থেকে মেল করে নিজের নাম নথিভুক্ত করে রাখতে পারেন। সঙ্গে রাখতে হবে খেলার টিকিটও।

Advertisement
(সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তে। ফলো করুন আমাদের Google News, X (Twitter), Facebook, Youtube, Threads এবং Instagram পেজ)

আনন্দবাজার অনলাইন এখন

হোয়াট্‌সঅ্যাপেও

ফলো করুন
অন্য মাধ্যমগুলি:
Advertisement
Advertisement
আরও পড়ুন