Urfi Javed

Urfi Javed: অ্যালুমিনিয়াম ফয়েলে শরীর ঢাকলেন উরফি! সবই তো দেখা যাচ্ছে, কটাক্ষ অনুগামীদের

পোশাক নিয়ে বরাবরই পরীক্ষা-নিরীক্ষা করতে ভালবাসেন উরফি। তবে এ বার তিনি যে পোশাকে ক্যামেরাবন্দি হলেন— তা দেখে চক্ষু চড়কগাছ নেটাগরিকদের।

Advertisement

নিজস্ব সংবাদদাতা

কলকাতা শেষ আপডেট: ১৮ জুন ২০২২ ১৪:০২
Share:

উরফি জাভেদ।

কখনও নগ্ন শরীরে ফুলের সাজ, কখনও আবার প্লাস্টিক দিয়ে বানানো ড্রেস পরেই নেটমাধ্যমে উষ্ণতা ছড়িয়েছেন অভিনেত্রী উরফি জাভেদ। পোশাক নিয়ে এমন অদ্ভুত পরীক্ষার জন্য কম কটাক্ষ শুনতে হয় না তাঁকে। ‘বিগ বস’-এর প্রতিযোগী হিসাবে নয়, উরফি জনপ্রিয় হয়েছেন তাঁর অভিনব কায়দার পোশাকের জন্য। ফের সংবাদের শিরোনামে উঠে এলেন অভিনেত্রী।

Advertisement

পোশাক নিয়ে বরাবরই পরীক্ষা-নিরীক্ষা করতে ভালবাসেন উরফি। তবে এ বার তিনি যে পোশাকে ক্যামেরাবন্দি হলেন— তা দেখে চক্ষু চড়কগাছ নেটাগরিকদের। কাচ, সেফটিপিনের পর এ বার কি তাহলে অ্যালুমিনিয়াম ফয়েল গায়ে জড়ালেন উরফি?

নেটমাধ্যমে ভাইরাল হওয়া এক ভিডিয়োতে দেখা যাচ্ছে, ব্রালেট টপ আর মিনি স্কার্ট পরেছেন উরফি। তার এই পোশাক দেখে নেটাগরিকদের সমালোচনার শেষ নেই। উরফির পোশাক দেখে অনেকই বলছেন, শেষে কি না অ্যালুমিনিয়াম ফয়েল দিয়ে পোশাক? আর কিছু কি ছিল না?

Advertisement

কেউ মন্তব্য করেছেন, ‘আমরা উরফির অদ্ভুত পোশাক দেখতে দেখতে ক্লান্ত হয়ে পড়লেও অভিনেত্রী কেন ক্লান্ত হন না বুঝি না’! কেউ আবার লিখেছেন, ‘সবই তো দেখা যাচ্ছে, এমন পোশাক পরারই বা কি দরকার’?

উরফি যে কবে কোথায় কোন পোশাকে দেখা দেবেন, তা বোঝা মুশকিল। চলতি ফ্যাশনের ধারণাকে ভেঙে খানখান করাই যেন তাঁর নেশা! যে যা-ই বলুক, সমালোচনার ধার ধারেন না অভিনেত্রী।

সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তেফলো করুন আমাদের Google News, Twitter এবং Instagram পেজ

আনন্দবাজার অনলাইন এখন

হোয়াট্‌সঅ্যাপেও

ফলো করুন
অন্য মাধ্যমগুলি:
Advertisement
Advertisement
আরও পড়ুন