Sky Diving

১০ হাজার ফুট উঁচুতে বিমান থেকে ঝুলতে ঝুলতে পিৎজায় কামড় বসাচ্ছেন তরুণী, দোলাচ্ছেন কোমরও

স্কাইডাইভিং করতে করতে মাঝআকাশেই পিৎজা খাচ্ছেন এক তরুণী। আনন্দে মাঝেমাঝেই হালকা নেচেও নিচ্ছেন। সম্প্রতি এমনই একটি ভিডিয়ো ভাইরাল হয়েছে নেটমাধ্যমে।

Advertisement

সংবাদ সংস্থা

শেষ আপডেট: ১৩ অক্টোবর ২০২২ ১৯:৫৬
Share:

ম্যাকেন অবলীলায় এমন দুঃসাহসিক কেরামতি করেন।  ছবি: সংগৃহীত

ইনস্টাগ্রাম ভিডিয়ো নির্মাতা ম্যাকেনা নাইপ। তাঁর জীবম রোমাঞ্চকর নানা অভিজ্ঞতায় পরিপূর্ণ। তবে সম্প্রতি আলোচনার শিরোনামে তাঁর এক দুঃসাহসিক কাজের জন্য। ম্যাকেন ইনস্টাগ্রামে একটি ভিডিয়ো ভাগ করে নিয়েছেন। যেটা দেখে রীতিমতো আঁতকে উঠেছেন সকলে। ভিডিয়োতে দেখা যাচ্ছে, মাটি থেকে ১০ হাজার ফুট উঁচুতে স্কাইডাইভিং করতে করতেই কামড় বসাচ্ছেন পিৎজাতে। ম্যাকেন যে এই প্রথম এমন দুঃসাহসিক কাজ করলেন, তা কিন্তু নয়। এর আগের মাঝআকাশে ভাসতে ভাসতে পাই খাওয়ার ভিডিয়ো ভাগ করে নিয়েছিলেন।

Advertisement

বিমান থেকে ঝাঁপ দেওয়া এই খেলাটি সম্পর্কে অনেকেই অবগত। শেষ পর্যন্ত প্যারাশুটের সুরক্ষা থাকলেও, মারাত্মক ওই উচ্চতা থেকে ঝাঁপ দেওয়া সত্যিই কঠিন। হৃদ্‌যন্ত্র খুব শক্তিশালী না হলে এতটা ঝুঁকি না নেওয়াই ভাল। তবে শুধু হৃদ্‌যন্ত্র নয়। শূন্যে নিজেকে ভাসিয়ে দিতে মনেরও জোর থাকা চাই। আর সেটা যে ম্যাকেনের ভরপুর পরিমাণে আছে, সে বিষয়ে কোনও সন্দেহ নেই। স্কাইডাইভিং যেন তাঁর কাছে সত্যি সত্যিই মামুলি একটা খেলা। যেখানে স্কাইডাইভিং-এর ভিডিয়ো দেখলে অনেকের হাত-পা ঠান্ডা হয়ে যায়। ওই তরুণী অবলীলায় এমন দুঃসাহসিক কেরামতি করেন।

ভিডিয়োটি ভাল করে লক্ষ করলে দেখলে বোঝা যাবে, মাঝআকাশে ঝুলতে ঝুলতে শুধু পিৎজাই খাচ্ছেন না, হালকা কোমরও দোলাচ্ছেন। ম্যাকেন তাঁর ভিডিয়োটির সঙ্গে লিখেছেন, ‘মধ্যগগনে খাবারের স্বাদ যেন আরও দু’গুণ বেড় যায়’। এই ভিডিয়োটি সামনে আসার পর ১.৭ লক্ষ মানুষ সেটি দেখে ফেলেছেন।

Advertisement
(সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তে। ফলো করুন আমাদের Google News, X (Twitter), Facebook, Youtube, Threads এবং Instagram পেজ)

আনন্দবাজার অনলাইন এখন

হোয়াট্‌সঅ্যাপেও

ফলো করুন
অন্য মাধ্যমগুলি:
Advertisement
Advertisement
আরও পড়ুন