Bizarre News

সিংহের সঙ্গে ছেলেখেলা! পোষ্যের মাথায় হাত বুলিয়ে আদর, ভিডিয়ো দেখে ছড়াল আতঙ্ক

ভিডিয়োতে এক মহিলাকে সিংহের সঙ্গে পোষা কুকুরছানার মতো আচরণ করতে দেখা গিয়েছে। তা দেখে অবাক অনেকেই। সিংহ পুষেছেন নাকি? উঠল প্রশ্ন।

Advertisement

নিজস্ব সংবাদদাতা

কলকাতা শেষ আপডেট: ২৯ অক্টোবর ২০২২ ১২:৪৬
Share:

শেষে কিনা সিংহ পুষলেন মহিলা! ছবি: ইনস্টাগ্রাম।

নেটমাধ্যমে এমন অনেক ভিডিয়ো ভাইরাল হয়, যা দেখে শিরদাঁড়া দিয়ে রক্তের ঠান্ডা স্রোত বইতে শুরু করে। এমনই একটি ভিডিয়ো সম্প্রতি ছড়িয়ে পড়েছে। তা দেখে চক্ষু চড়কগাছ অনেকেরই। ভিডিয়োতে এক মহিলাকে সিংহের সঙ্গে পোষা কুকুরছানার মতো আচরণ করতে দেখা গিয়েছে। তা দেখে অবাক অনেকেই।

Advertisement

ভিডিয়োতে এক মহিলাকে তাঁর পাশে দাঁড়িয়ে থাকা একটি সিংহকে আদর করতে দেখা যায়। মহিলার ছোঁয়া পেয়ে সিংহটিও বেজায় খুশি। মহিলার স্নেহের সিংহটিও একেবারে পোষা প্রাণীর মতো আচরণ করছে। পাশেই আরও একটি সিংহকে বসে থাকতে দেখা গিয়েছে। অজস্র সিংহের মাঝে ভয়ডরহীন ভাবেই অবলীলায় দাঁড়িয়ে রয়েছেন ওই মহিলা। এক কোটি মানুষ ইতিমধ্যেই ভিডিয়োটি দেখে ফেলেছেন। প্রায় ছ’লক্ষ জন এই ভিডিয়োটি পছন্দও করেছেন। আবার অনেকেই এই ভিডিয়োটির তীব্র বিরোধিতাও করেছেন।

অনেকেই মহিলার এমন কাজকে সাহসিকতার কাজ হিসাবে বর্ণনা করেছেন। সেখানে কেউ কেউ আবার ওই মহিলাকে এ ধরনের বিপজ্জনক কাজ না করার পরামর্শ দিয়েছেন। এক জন ব্যবহারকারী লিখেছেন, “সিংহরা খেলার মতো খেলনা নয়!” অন্য এক জন লিখেছেন, “এটি খুব বিপজ্জনক। দয়া করে এমন কাজ করার চেষ্টা করবেন না।” অন্য এক জন লিখেছেন যে, “এরা পোষা প্রাণী না হলেও আপনার ভালবাসা পেয়ে একেবারে বাধ্য ছেলের মতো আচরণ করছে। তা-ও সতর্ক থাকুন।”

Advertisement
(সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তে। ফলো করুন আমাদের Google News, X (Twitter), Facebook, Youtube, Threads এবং Instagram পেজ)

আনন্দবাজার অনলাইন এখন

হোয়াট্‌সঅ্যাপেও

ফলো করুন
অন্য মাধ্যমগুলি:
Advertisement
Advertisement
আরও পড়ুন