Bizarre

অন্যের প্রেমে মত্ত বর, বিয়ের দিনেই কীর্তি ফাঁস! কী করে হাতেনাতে ধরলেন কনে?

অ্যালেক্সকে জীবনে পেয়ে চেসির মনে হয়েছিল, তিনি যেন পৃথিবীর সবচেয়ে ভাগ্যবতী মেয়ে। তবে সব স্বপ্ন ভেঙে চুরমার হয়ে যায় ঠিক বিয়ের আগের দিন।

Advertisement

আনন্দবাজার অনলাইন ডেস্ক

কলকাতা শেষ আপডেট: ১০ অগস্ট ২০২৩ ১৩:১০
Share:

বিয়ে ভেঙে স্বাধীনতা উদ্‌যাপন করলেন তরুণী। ছবি: সংগৃহীত।

ছ’বছরের সম্পর্কের ইতি হল বিয়ের দিনেই। ছ’বছর আগে চেসির সঙ্গে আলাপ হয় অ্যালেক্সের। কয়েক দিন মেলামেশা করার পর একে অপরের প্রেমে পড়েন তাঁরা। অ্যালেক্সকে জীবনে পেয়ে চেসির মনে হয়েছিল, তিনি যেন পৃথিবীর সবচেয়ে ভাগ্যবতী মেয়ে। তবে সব স্বপ্ন ভেঙে চুরমার হয়ে যায় ঠিক বিয়ের আগের দিন।

Advertisement

হোটেলের ঘরে বিয়ের আগে বন্ধুবান্ধবের সঙ্গে খোশমেজাজে পার্টি করছিলেন চেসি। মোবাইলে একটি মেসেজ (বার্তা) আসায় চেসির মনে হয়েছিল, কেউ বুঝি শুভেচ্ছাবার্তা পাঠিয়েছে। তবে মোবাইলের মেসেজ পড়েই ভেঙ্গে পড়েন তিনি। অজানা একটি নম্বর থেকে অন্য একটি মহিলার সঙ্গে অ্যালেক্সের ঘনিষ্ঠ কথোপকথনের কিছু স্ক্রিনশট পাঠানো হয়। সেই সব কথোপকথনে অ্যালেক্স অন্য মহিলার প্রশংসায় মত্ত। শুধু তা-ই নয়, বিয়ের পরেও সেই মহিলার সঙ্গে ঘুরতে যাওয়ারও প্রতিশ্রুতি দেন। মধুর সেই সব কথোপকথন পড়ে চেসি হতভম্ব হয়ে পড়েন। তার পর নিজেকে শান্ত করেন চেসি। মনে মনে অ্যালেক্সকে যোগ্য জবাব দেওয়ার ছক কষতে শুরু করেন।

বিয়ের দিন সকালে কনের সাজে গির্জায় গেলেন চেসি। গির্জায় তখন পরিবার আর বন্ধুবান্ধবের সমাগম। বিয়ের পর্ব শুরু হওয়ার ঠিক আগে চেসি ঘোষণা করলেন এই বিয়ে তিনি মোটেই করবেন না। চেসির এই মন্তব্য শুনে সকলেই অবাক হন। তখন চেসি সকলের সামনে অন্য মহিলার সঙ্গে অ্যালেক্সের ঘনিষ্ঠ কথোপকথনগুলি পড়ে শোনান। লজ্জায় অ্যালেক্স বন্ধুদের সঙ্গে বেরিয়ে যান।

Advertisement

চেসি সকলকে বলেন, বিয়ে হল না তো কি হয়েছে, উদ্‌যাপন কিন্তু হবেই! সেই দিনেই বন্ধুবান্ধব আর পরিবারের সঙ্গে নিজের স্বাধীনতা উদ্‌যাপন করেন চেসি।

(সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তে। ফলো করুন আমাদের Google News, X (Twitter), Facebook, Youtube, Threads এবং Instagram পেজ)

আনন্দবাজার অনলাইন এখন

হোয়াট্‌সঅ্যাপেও

ফলো করুন
অন্য মাধ্যমগুলি:
Advertisement
Advertisement
আরও পড়ুন