Bizarre

৪২ লক্ষ টাকা খরচ করে নিতম্বের আকার বাড়িয়েছেন তরুণী! এখন সেই নিতম্ব নিয়েই বিড়ম্বনা তাঁর

ভারতীয় মুদ্রায় প্রায় ৪২ লক্ষ টাকা খরচ করে নিতম্বের আকার বাড়িয়েছেন তিনি। এখন তিনি বিশ্বের সবচেয়ে বড় নিতম্বের অধিকারী। তবে নিজের শরীর আর মোটেই প‌ছন্দ হচ্ছে না ৩৫ বছর বয়সি জুজুর। কী হল তাঁর?

Advertisement

নিজস্ব সংবাদদাতা

কলকাতা শেষ আপডেট: ২৮ মার্চ ২০২৩ ১৯:২৩
Share:

ছেলেবেলা থেকেই শরীর নিয়ে হীনম্মন্যতায় ভুগতেন জুজু। ছবি: সংগৃহীত।

কিম কার্দেশিয়ানের বড় ভক্ত জুজু ফেরারি। পছন্দের তারকার মতো শরীর চাই, এটিই ছিল তাঁর জীবনের একমাত্র ইচ্ছা। ৪২ হাজার পাউন্ড (ভারতীয় মুদ্রায় প্রায় ৪২ লক্ষ টাকা) খরচ করে নিতম্বের আকার বাড়িয়েছেন তিনি। এখন তিনি বিশ্বের সবচেয়ে বড় নিতম্বের অধিকারী। তবে নিজের শরীর আর মোটেই প‌ছন্দ হচ্ছে না ৩৫ বছর বয়সি জুজুর।

Advertisement

কেবল পয়সা খরচ করেছেন তা-ই নয়, কসমেটিক সার্জারি করে নিতম্ব বাড়ানোর জন্য জীবনের ঝুঁকিও নিয়েছেন তিনি। সিলিকন প্রতিস্থাপন, বোটক্স ইনজেকশন নেওয়া— আরও কত কী করতে হয়েছিল তাঁকে। তবে নিতম্বের আকার বাড়িয়ে মোটেই খুশি নন ব্রাজ়িলের ইনফ্লুয়েন্সার জুজু। বড় নিতম্বের ফলে সাধারণ শরীরচর্চা করতেও কালঘাম ছুটছে তাঁর। ইনস্টাগ্রামই তাঁর মূল আয়ের উৎস। এখন ইনস্টাগ্রামে ছবি দিলেও তাঁকে নিতম্বের আকার নিয়ে নানা কটাক্ষ শুনতে হচ্ছে, তাঁর অনুরাগী সংখ্যা ও আয় দুই-ই কমে যাচ্ছে। বাধ্য হয়ে জুজুকে তাঁর ফটো এডিট করে নিতম্বের আকার ছোট করে সমাজমাধ্যমে ছাড়তে হচ্ছে।

নিতম্বের আকার বাড়িয়ে মোটেই খুশি নন ব্রাজ়িলের ইনফ্লুয়েন্সার জুজু। ছবি: সংগৃহীত।

ছেলেবেলা থেকেই শরীর নিয়ে হীনম্মন্যতায় ভুগতেন জুজু। ২০ বছর বয়স থেকে শরীরের বিভিন্ন অঙ্গে প্লাস্টিক সার্জারি করাতে শুরু করেন তিনি। এখনও পর্যন্ত সুন্দর হওয়ার তাগিদে তিনি ৮২ হাজার পাউন্ড (ভারতীয় মুদ্রায় প্রায় ৮২ লক্ষ টাকা) খরচ করে ফেলেছেন। স্তন প্রতিস্থাপন, লাইপোসাকশন, বোটক্স— কোনওটাই বাদ রাখেননি তিনি। জুজু বলেন, ‘‘আমি মনে করি নিতম্ব দিয়েই মহিলারা পুরুষদের নজর কাড়তে পারেন। আমার নিতম্বের আকার নিয়ে আমি ছোট থেকেই খুশি ছিলাম না। আমার মনে হত, আমার ছোট নিতম্বের কারণেই পুরুষরা আমার প্রতি আকৃষ্ট হয় না। তাই আমি নিতম্বে অস্ত্রোপচার করানোর সিদ্ধান্ত নিই। তবে এখন পস্তাচ্ছি!’’

Advertisement
(সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তে। ফলো করুন আমাদের Google News, X (Twitter), Facebook, Youtube, Threads এবং Instagram পেজ)

আনন্দবাজার অনলাইন এখন

হোয়াট্‌সঅ্যাপেও

ফলো করুন
অন্য মাধ্যমগুলি:
Advertisement
Advertisement
আরও পড়ুন