স্কুলের জল পান করে অসুস্থ ৪০

স্কুলের জল পান করে অসুস্থ হয়ে পড়ল প্রায় ৪০ জন আবাসিক। অসুস্থ ছাত্রদের মেদিনীপুর মেডিক্যাল কলেজ হাসপাতালে ভর্তি করা হয়েছে। হাসপাতাল কর্তৃপক্ষ জানিয়েছেন, উদ্বেগের কিছু নেই। ছাত্রদের শারীরিক অবস্থা স্থিতিশীল। ঘটনাটি শালবনির মৌপাল দেশপ্রাণ বিদ্যাপীঠের।

Advertisement

নিজস্ব সংবাদদাতা

মেদিনীপুর শেষ আপডেট: ২৪ জুলাই ২০১৫ ০০:৪০
Share:

স্কুলের জল পান করে অসুস্থ হয়ে পড়ল প্রায় ৪০ জন আবাসিক। অসুস্থ ছাত্রদের মেদিনীপুর মেডিক্যাল কলেজ হাসপাতালে ভর্তি করা হয়েছে। হাসপাতাল কর্তৃপক্ষ জানিয়েছেন, উদ্বেগের কিছু নেই। ছাত্রদের শারীরিক অবস্থা স্থিতিশীল। ঘটনাটি শালবনির মৌপাল দেশপ্রাণ বিদ্যাপীঠের। স্কুল সূত্রে খবর, বৃহস্পতিবার সন্ধ্যায় হস্টেলের আবাসিকদের প্রার্থনা সভা হয়। সভা শেষে ছাত্ররা জল পান করে। স্কুল চত্বরেই একটি সাব-মার্সিবল পাম্পের জল পান করে ছাত্ররা। গোড়ায় চার জন ছাত্র হাসপাতাল কর্তৃপক্ষকে নিজেদের অসুস্থতার কথা জানায়। পরে অন্য ছাত্ররাও জানায়, তাদের শরীর খারাপ লাগছে। হাসপাতালের সহকারী সুপার শ্যামল পট্টনায়েক বলেন, ‘‘ছাত্রদের শারীরিক অবস্থা স্থিতিশীল।’’

(সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তে। ফলো করুন আমাদের Google News, X (Twitter), Facebook, Youtube, Threads এবং Instagram পেজ)

আনন্দবাজার অনলাইন এখন

হোয়াট্‌সঅ্যাপেও

ফলো করুন
অন্য মাধ্যমগুলি:
Advertisement
Advertisement
আরও পড়ুন